নিউজ প্রাচ্যের ডান্ডি: কাজের সুবাদে নারায়ণগঞ্জবাসীর সাথে প্রাণের সম্পর্ক তৈরী হয়েছে বলে দাবী করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া।
সোমবার (২৬ মার্চ) দুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ ক্লাবে জেলা প্রশাসন আয়োজিত নারায়ণগঞ্জ জেলার শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবী করেন।

রাব্বী মিয়া বলেন, ‘এখানে কাজ করি বা নাই করি, সবসময় আমি নারায়ণগঞ্জবাসীর পাশে থাকতে চাই। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের জন্য প্রচুর সুযোগ সুবিধা দিচ্ছেন। অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে ফ্ল্যাট প্রদানের ব্যবস্থা করেছেন। ’

নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও যুদ্ধকালীন গ্রুপ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মঈনুল হক (বিপিএম, পিপিএম), নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার কাজল, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু, মহিলা বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার, যুদ্ধকালীন কমান্ডার আব্দুস সাত্তার, মুক্তিযোদ্ধা সংসদ সাবেক ডেপুটি কমান্ড বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা, বীর মুক্তিযোদ্ধা সামিউল্লাহ মিলন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূইয়া জুলহাসসহ জেলার মুক্তিযোদ্ধাবৃন্দ।


সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেন, ‘বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়েই আমরা মুক্তিযুদ্ধে গিয়েছিলাম। তার ডাকে সাড়া না দিলে আজকে বাংলাদেশ স্বাধীন হতো না। তারই কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের অনেক সুযোগ সুবিধা দিয়েছেন। তাই আপনারা সবাই শেখ হাসিনার জন্য দোয়া করবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here