নিউজ প্রাচ্যের ডান্ডি: বিশ্বসেরা অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দৌড় গোড়ায় পৌঁছে দিতে এবং বিশেষ মূহুর্তকে স্মরণীয় করে রাখার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করে নারায়ণগঞ্জে উদ্বোধন করা হয়েছে হীরার ভুবন।
বৃহস্পতিবার (১৮ মে) সকাল ১১ টায় শহরের চাষাড়া বঙ্গবন্ধু সড়কের ২৩১/১ হাসনাত স্কয়ারের দ্বিতীয় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ড এর নতুন শোরুম এর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমান।


প্রতিষ্ঠানটির কর্তব্যরত কর্মকর্তাগন এ সময় জানান, বিভিন্ন সময়ে আমরা নারায়ণগঞ্জে ডায়মন্ড ওয়ার্ল্ডের মেলার আয়োজন করেছি এবং ক্রেতাদের ব্যাপক সাড়া পেয়েছি। তাই নারায়ণগঞ্জ বাসীর ব্যাপক সাড়া আর চাহিদা বিবেচনা করে তাদের যেন কষ্ট করে ঢাকায় যেতে না হয় সে বিবেচনায় আজ এই শোরুমটি উদ্বোধন করা হলো।

উক্ত অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, ডায়মন্ড ওয়ার্ল্ড এর এমডি দিলীপ কুমার আগরওয়াল, এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, পরিচালক পরিতোষ কান্তি সাহা, সাবেক ছাত্রলীগ নেতা এহসানুল হক নিপু, নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু সহ অন্যান্য ব্যাক্তিবর্গ।

পরে একটি কেকে কেঁটে ডায়মন্ড ওয়ার্ল্ড এর নারায়ণগঞ্জ শাখার নতুন শো-রুমটির শুভ উদ্বোধন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here