নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলার আইনজীবীরা সর্বগুণে সর্বেসর্বা বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু।
শনিবার (১৬ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় জেলা আইনজীবী সমিতির আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

এড. আনিসুর রহমান দিপু বলেন, ‘নারায়ণগঞ্জের আইনজীবী সমিতির সদস্যরা সবাই সর্বগুণে সর্বেসর্বা। তারা যেমন আইনী সেবার মাধ্যমে মানুষকে সহযোগিতা করতে পারেন, তেমনি খেলাধূলার মাধ্যমেও নিজেদের যোগ্যতাকে সকলের সামনে প্রমাণ করে দিতে পারেন। তাই আমি গর্বিত এই জেলার আইনজীবীদের নেতা হিসেবে দায়িত্ব পালন করতে পেরে। আমি অতীতেও দায়িত্বে থাকাকালীন সময়ে আইনজীবীদের কাজের ফাঁকে বিনোদনের ব্যবস্থা করেছিলাম, আগামীতেও করবো।’

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও আইনজীবী সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন কমিটির আহবায়ক এড. মো: মাহমুদুল হক মমিন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এড. আবু আল মুজাহিদ পলু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here