নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মুন্সীগঞ্জ-২ (টঙ্গীবাড়ী-লৌহজং) আসনে নির্বাচনের লক্ষ্যে নারায়ণগঞ্জে ব্যবসায়ীদের সাথে মত বিনিময় সভা করেছেন অ্যাটর্নী জেনারেল মাহবুবে আলম।
শনিবার (২৮ এপ্রিল) দুপুরে নগরীর দেওভোগে বিক্রমপুরের ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন তিনি।

মাহবুবে আলম বলেন, ‘সামনে জাতীয় নির্বাচন, আমি ওই নির্বাচনে মুন্সীগঞ্জ-২ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আমি আপনাদের দোয়া ও সমর্থন প্রার্থী। আশা করি আপনারা আমার পাশেই থাকবেন।’

সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে মাহবুবে আলম বলেন, ‘আমাদের সবচেয়ে বড় কাজ হলো দেশকে বাঁচানো, পরিবেশ বাঁচানো, যানবাহন ও রাস্তাঘাট আরো উন্নয়ন করা। বর্তমান সরকার তাই করছে, ঢাকায় মেট্রোরেল হচ্ছে। ঢাকা-মাওয়া সড়কে যে কাজ হচ্ছে, আমি জীবনেও এত বড় বড় মেশিন দেখি নাই, জীবনেও এত বড় বড় ট্রাক্টর দেখি নাই। উন্নয়নের স্বার্থে এখন দেখছি। এই ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’


তবে ভবিষ্যতে মন্ত্রী এমপি হতে না পারলেও একজন আইনজীবী হিসেবে সারাজীবন ব্যবসায়ীদের পাশে থাকার আশ^াস দেন অ্যাটর্নী জেনারেল।

মত বিনিময় কালে বিক্রমপুরের ব্যবসায়ীদের সাথে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here