নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জে বিপুল পরিমান উগ্রবাদী লিফলেট, নকল ইয়াবা ও ফেন্সিডিল তৈরির সরঞ্জামাদিসহ ৪ প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১।
সোমবার (১৮ ডিসেম্বর) ভোরে ফতুল্লার পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, বরিশাল জেলার কলাপাড় এলাকার কামরুল ইসলাম ওরফে রুবেল, মাদারীপুর জেলার কালকিনী এলাকার রুবেল হাওলাদার, কিশোরগঞ্জ জেলার জসদল এলাকার আল আমিন ও কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকার মোতালিব হোসেন।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা করেছেন।

র‌্যাব ১১ সিইও লেঃ কামরুল হাসান দুপুরের সংবাদ সম্মেলনে বলেন, কামরুল ইসলাম ১৫ ডিসেম্বর র‌্যাবেব নিকট সংবাদ দেয় ফতুল্লা কোতালের বাগ কবরস্থান মসজিদের হুজুর প্রায় সময় কয়েকজন ব্যাক্তির সাথে গোপন বেঠক করে এবং জঙ্গিবাদ কার্যক্রমের সাথে সম্পৃক্ত উগ্রবাদ লিফলেট মানুষের মাঝে প্রচার করছে। র‌্যাব সংবাদ পেয়ে যাচাই করে জানতে পারে সংবাদটি মিথ্যা। পরে কামরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের করে জানতে পারি নিরীহ মসজিদের ইমাম ও মোয়াজ্জিনকে জঙ্গিবাদ মামলায় জড়িয়ে অবৈধভাবে আইনশৃঙ্খলা বাহিনী নিটক অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার জন্য এ কাজ করেছেন। এসময় তার হেফাজত থেকে ৯৭ টি উগ্রবাদ লিফলেট উদ্ধার করা হয়েছে। তাছাড়াও গ্রেপ্তারকৃদের কাছ থেকে নকল ইয়াবা তৈরির জন্য ৩৩৫০টি ব্যথানাশক জিনেক ৫০ ট্যাবলেট, মাদকদ্রব্য তৈরির স্টিকার উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ চক্রটি বিজয়ের মাসে নাশকতার পরিকল্পনা করতে পারে বিধায় র‌্যাবকে মিথ্যা সংবাদ দিয়েছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here