প্রেস বিজ্ঞপ্তি: অত্যন্ত আনন্দের সাথে জাননো যাচ্ছে যে, কর অঞ্চল-নারায়ণগঞ্জের নিবন্ধিত করদাতার সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে। নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলার সমন্বয়ে কর অঞ্চল-নারায়ণগঞ্জ গঠিত। দুটো জেলার সমন্বয়ে হয়েও নিবন্ধিত করদাতার এই সংখ্যার মাইলফলক অর্জন কর অঞ্চল-নারায়ণগঞ্জের ক্রমবর্ধমান অগ্রযাত্রার উদাহরণ হিসেবে বিবেচিত।

 

কর অঞ্চল-নারায়ণগঞ্জ কেক কেটে নিবন্ধিত করদাতা ১ লক্ষ অতিক্রমের মাহেন্দ্রক্ষণকে উদযাপন করেছে। এই উপলক্ষ্যে এক অনাড়াম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। কর অঞ্চল-নারায়ণগঞ্জের কর কমিশনার মোঃ রেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সাংসদ এডভোকেট হোসনে আরা বেগম (বাবলী)।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, কর অঞ্চল-নারায়ণগঞ্জ এক অনন্য উদাহরণ সৃষ্টি করল। ১ লক্ষ নিবন্ধিত করদাতার মালইলফলক অর্জনের মাধ্যমে বোঝা যায়, কর অঞ্চল-নারায়ণগঞ্জ সেবা প্রদানকেই তাদের প্রধান ব্রত হিসেবে বিবেচনা করছে। সভাপতির বক্তৃতায় কর অঞ্চল-নারায়ণগঞ্জের কর কমিশনার কর অঞ্চল-নারায়ণগঞ্জের এই সফলতায় কর অঞ্চল-নারায়ণগঞ্জের সকল করদাতা, কর উপদেষ্টা, ব্যবসায়ী, সরকারী কর্মকর্তা কর্মচারীগণ, সকল পত্রিকা, অনলাইন ও টিভি মিডিয়ার সাংবাদিকগণ, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলার সকল কর্মকর্তা-কর্মচারীসহ সকল স্টেকহোল্ডারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

উক্ত অনুষ্ঠানে ১ লক্ষ তম টিআইএন নিবন্ধনকৃত করদাতা এসকোয়ার নীট কম্পোজিট লিমিটেডের কর্মকর্তা নূর হোসেনকে প্রধান অতিথি বিশেষ সম্মাননা ও প্রত্যয়নপত্র প্রদান করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here