নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের সোনারগাঁও ও রূপগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

সোনারগাঁও উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকের চাপায় তাহমিনা আক্তার শিউলি (৪৫) নামের এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন।

শনিবার (১৭ মার্চ) বেলা ১১টায় মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় রাস্তা পারাপার হবার সময় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় শনিবার দুপুরে কাঁচাবাজার এলাকায় রাস্তা পারাপারের সময় কুমিলা থেকে ঢাকা গামী একটি ট্রাক স্কুল শিক্ষিকা তাহমিনা আক্তার শিউলি কে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

নিহত তাহমিনা আক্তার শিউলি গজারিয়া উপজেলার রায়পাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। সে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের খুলিয়াপাড়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে এবং বসুরচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমানের স্ত্রী।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি কাইয়ুম আলী সরদার জানান, মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় রাস্তা পারাপারের সময় ঢাকাগামী একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই স্কুল শিক্ষিকা তাহমিনা আক্তার শিউলি মারা যায়। পরে কাঁচপুর হাইওয়ে পুলিশ মদনপুর এলাকা থেকে ট্রাকটিকে আটক করলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি।

অপরদিকে, রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মনির হোসেন (৩৫) নামে এক মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে। এসময় চালক ও অপর আরোহী গুরুতর আহত হয়। ঘটনাটি ঘটেছে শনিবার (১৭ মার্চ) বিকাল ৫ টায় উপজেলার তারাবো বিশ^রোড এলাকায় ঘটে। নিহত মনির হোসেন নরসিংদীর রায়পুরার শান্তিপুর এলাকার মঞ্জুর আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকালে দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১১-৭৮৭৩) তারাবো বিশ^রোড গোলচত্বরে মোটরসাইকেলকে (ঢাকা-মেট্রো-ল-৩২-৩০১২) পেছন দিক দিয়ে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেল আরোহী মনির হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। এসময় মোটরসাইকেল চালক ও অপর এক আরোহী আহত হয়েছে। ঘাতক ট্রাকটিকে কাচঁপুর হাইওয়ে পুলিশ আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here