নিউজ প্রাচ্যের ডান্ডি, আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে আবু সাঈদ খান (৬০) নামে এক মুদি ব্যবসায়ীকে গলায় কাপড় পেঁচিয়ে হত্যা করে লাশ ডোবায় ফেলে দিয়েছে অজ্ঞাত সন্ত্রাসীরা।
সোমবার (২০ নভেম্বর) ভোরে উপজেলার দুপ্তারা ইউনিয়নের গীরদা এলাকার বিরাম খান এর ছেলে মুদি ব্যবসায়ী আবু সাঈদ খান এর মুদি দোকান খোলা পেয়ে তার চাচাতো ভাই মোমরেদ খান বাড়িতে খবর দেন। পরে তার সকল আত্মীয় স্বজন আবু সাঈদ খানকে বিভিন্ন স্থনে খোজাখুজি করে। সকালে তার চাচাতো ভাই হাজী আযুব খান গীরদা দক্ষিণপাড়া চকে হাজী সামির আলীর ডোবায় অর্ধেক পানিতে ও অর্ধেক ডাঙ্গায় তার চাচাতো ভাই আবু সাঈদের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঐ ডোবা থেকে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরন করেছে ।

নিহতের ছেলে নুরে আলম জানান, তার পিতা গীরদা গ্রামের রাস্তার পাশে মুদি ব্যবসা করত এবং সে রাতে দোকানেই থাকত। নিহত আবু সাঈদের স্ত্রী রাবিয়া বেগম জানায়, তার জানামতে এলাকায় তার স্বামীর কোন শত্রু ছিল না। তাদের ১ছেলে ও ৫কন্যা সন্তান রয়েছে। আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, নিহতের গলায় মশারির কাপড় দিয়ে শক্ত করে বাঁধা অবস্থায় ছিল এবং বুকে থেতলানো ও নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়ে আসছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ হত্যার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here