নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জে লাঙ্গল দ্বারা আওয়ামীলীগের কর্মীদের লাঞ্ছিত হওয়ার দাবী করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।
মঙ্গলবার (১৭ এপ্রিল) সকাল ১০ টায় শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এই দাবী করেন।

আব্দুল হাই বলেন, ‘নারায়ণগঞ্জে লাঙ্গল দ্বারা নৌকার কর্মীরা লাঞ্ছিত ও বঞ্চিত। তাই আমরা আসন্ন একাদশ সংসদ নির্বাচনে জেলার সকল আসনে লাঙ্গল নয়, নৌকা চাই। আওয়ামীলীগ তৃণমূলের দাবী আগামী নির্বাচনে পাঁচটি আসনে নৌকার প্রার্থী দিতে হবে।’

তিনি কেন্দ্রের উদ্দেশ্যে আরও বলেন, ‘ছাড় দিতে হলে দিনাজপুর, রংপুর পাবনায় দেন কিন্তু নারায়ণগঞ্জে কোন আসন ছাড় দেয়া হবে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারা দেশ এগিয়ে যাচ্ছে। স্বল্প আয়ের দেশ থেকে বাংলাদেশ এখন উন্নয়ণশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করবো। আবারও আওয়ামী লীগ সরকার কে ক্ষমতায় আনতে হবে।’

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহীদ বাদলের সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু, আরজু রহমান ভূঁইয়া, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ডা: আবু জাফর চৌধুরী বিরু, শিক্ষা ও মানব কল্যাণ সম্পাদক ফেরদৌসী আরা নীলা, সদস্য আব্দুর কাদির ডিলার, আওয়ামীলীগ নেতা শাহাদাত হোসেন সেন্টু, মো: শাহজাহান, মো: আক্তার হোসেন, মো: জাহাঙ্গীর, মো: জসিম উদ্দিন, আজিজুল হক প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। সভার আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here