নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লায় নবনির্মিত একটি ভবনের সেপটি ট্যাংক পরিস্কার করতে গিয়ে বিষক্রিয়ায় ৩ জন শ্রমিক মারা গেছেন।
রবিবার (১৫ অক্টোবর) বিকেল ৪ টায় ফতুল্লার পূর্ব সেয়াচর (লাল খাঁ) হাজী সামাদের বাড়ির পূর্ব দিকে ও ইউনুসের ফার্নিচার কার দক্ষিণ দিকের আব্দুর রশিদের মালিকানাধীন নতুন ভবনে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

সংবাদ পেয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের ডিএডি মামুনুর রশীদ, সিনিয়র স্টেশন অফিসার হাফিজুর রহমান, স্টাফ অফিসার সাইদুল ইসলামের নেতৃত্বে একটি টিম বিকেল সাড়ে ৪ টায় ঘটনাস্থলে গিয়ে সেপটি ট্যাংক থেকে নিহতদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

নিহতরা হলেন, রংপুরের বাসিন্দা নবীন মনি (৩৫), দিনাজপুরের বাসিন্দা লিয়াকত (৪৫) ও নোয়াখারীর বাসিন্দা শাহীন (২৬)।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মন্ডলপাড়া ফায়র সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার হাফিজুর রহমান নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, ‘ধারনা করা হচ্ছে সেপটি ট্যাংকের বিষক্রিয়ায় তিনজনের মৃত্যু হয়েছে। প্রত্যেকের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

এব্যাপারে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: শাহ্ জালাল জানান, ‘নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here