নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জে মালবাহী ট্রাকে তল্লাশী চালিয়ে ১৮ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত পৌনে ৯ টায় ডিবির এসআই মো: মিজানুর রহমানের নেতৃত্বে এসআই আবুল কালাম আজাদ, এসআই সায়েম আহম্মেদ, এএসআই প্রকাশ চন্দ্র সরকারসহ সঙ্গীয় ফোর্স ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইলস্থ ডাচ্ বাংলা ব্যাংকের সামনে মালবাহী ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-৩৫৬৩) গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশী চালিয়ে এই বিপুল পরিমান ইয়াবা উদ্ধারসহ ট্রাকের মালিক, চালক ও হেলপারকে গ্রেফতার করেন।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে জেলা গোয়েন্দা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেছেন অভিযানের নেতৃত্বদানকারী ডিবির এসআই মো: মিজানুর রহমান।

গ্রেফতাকৃতরা হলেন, চট্টগ্রাম জেলাধীন সীতাকুন্ড থানার উত্তর ঘোড়ামারা এলাকার মৃত আলমের পুত্র ট্রাক মালিক মো: আবুল কালাম ওরফে হাসেম (৪৫), পটিয়া থানার উলাইন গ্রামের মৃত মামুন মিয়ার পুত্র ড্রাইভার মো: মনির আহম্মেদ (৬০) ও সীতাকুন্ড থানার দেলাপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলীর পুত্র হেলপার মো: মনসুর (৩০)।

ডিবির এসআই মো: মিজানুর রহমান জানান, ‘বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে বগুড়া যাওয়ার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ শিমরাইল মোড়ে মালবোঝাই ট্রাকে তল্লাশী চালিয়ে ট্রাক মালিক, চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়। এসময় ট্রাকের মালের মধ্যে লুকিয়ে রাখা ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ ট্রাকটি জব্দ করা হয়। এরা মাল বোঝাই ট্রাকের সাথে বিভিন্ন জেলা মাদকদ্রব্য ইয়াবা পাচার করে আসছিল।’

এঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে এবং গ্রেফতাকৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান এসআই মিজানুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here