নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, পেশাগত জীবনে আমি নারায়ণগঞ্জ থেকে অনেক কিছু পেয়েছি । নারায়ণগঞ্জ আমার জন্য ‘লাকি ওয়ার্কিং প্লেস’।

পুরাতন কোর্ট মসজিদের সামনে একটি সমিতির জায়গা নিয়ে সমস্যা হয়েছে। একদিকে সরকার আর একদিকে আইনজীবীরা আর আমি মাঝখানে পরে গেছি। তবে কিছুদিনের মধ্যেই আইনজীবীদের এই জমিটি উপহার দিতে পারবো।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আয়োজনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ, আইনজীবীর সন্তানদের জিপিএ ফাইভ, আইন পেশায় ২৫ বছর পূর্তি, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আইনজীবীদের সন্তানদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের মাধ্যমে পিতা-মাতা স্বপ্ন দেখে । তাই তোমাদের কে তা পূরণ করতে হবে । তাদের প্রতি শতভাগ শ্রদ্ধা ও সেবা করতে হবে । পেশাগত কারনে যারা মামলা পরিচালনা করবেন তা যেন স্বচ্ছতার সাথে যুক্তি উপস্থাপন করতে হবে । নিজেদের বিবেক বিবেচনা দিকে কাজ করবেন কারন মৃত্যুর পর আল্লাহ’র কাছে জবাবদিহি করতে হবে।

জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. আলাউদ্দিন আহমেদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. এড. হাবিব আল মোজাহিদ পলু’র সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ হোসনে আরা।

আরো উপস্থিত ছিলেন নারী ও শিশু ট্রাইব্যুনালের জেলা ও দায়রা জজ মো: আমজাদ হোসেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক’সার্কেল) মো: শরফুদ্দীন জেলা পাবলিক প্রসিকিউটর এড. ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী এড. আমিনুল হক, এড. আবদুল বারী ভূঁইয়া, এড. শাখাওয়াত হোসেন খান, সাবেক সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, এড. জাকির হোসেন প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here