প্রেস বিজ্ঞপ্তি: ‘করের টাকায় উন্নয়ন, করদাতাদেরই সম্মান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনায় এবং কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর ব্যবস্থাপনায় নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলা এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের শীর্ষ করদাতাদের সম্মাননা দেয়া হবে বুধবার (০৮/১১/২০১৭ খ্রিঃ)। নারায়ণগঞ্জস্থ নারায়ণগঞ্জ ক্লাবে সকাল ১০:৩০ মি: এ উক্ত সম্মাননা অনুষ্ঠান শুরু হবে।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ জেলা এবং মুন্সীগঞ্জ জেলায় ২০১৬-২০১৭ করবর্ষে সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ আয়কর প্রদানকারী মহিলা করদাতা, সর্বোচ্চ তরুণ (৪০ বছর বয়সের নীচে) করদাতা এবং ‘কর বাহাদুর পরিবার’ কে সম্মাননা ও সনদ প্রদান করা হবে।

উল্লেখিত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার এম বজলুল করিম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া এবং ঢাকা (দক্ষিণ) এর কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার কাজী মোস্তাফিজুর রহমান। কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর কমিশনার মোঃ রেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলার দুটি পরিবারকে নিয়মিত এবং দীর্ঘদিন আয়কর প্রদানের পুরস্কার হিসেবে ‘কর বাহাদুর পরিবার’ হিসেবে সম্মানিত করা হবে।

উল্লেখ্য যে, জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনায় কর অঞ্চল-নারায়ণগঞ্জ প্রতিবছর দীর্ঘ সময় আয়কর প্রদানকারী, সর্বোচ্চ আয়কর প্রদানকারী, মহিলা ও তরুণ সর্বোচ্চ আয়কর প্রদানকারীদের সম্মাননা দিয়ে আসছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here