নিউজ প্রাচ্যের ডান্ডি: “বাংলাদেশের প্রতিজন, করের জ্ঞান করবে অর্জন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে স্কুল কলেজের শিক্ষার্থীরদের আয়কর বিষয়ে প্রাথমিক জ্ঞান অর্জনের লক্ষ্যে জাতীয় রাজস্ব বোর্ডের উদ্যোগে কর অঞ্চল- নারায়ণগঞ্জ এর ব্যবস্থাপনায় কর শিক্ষণ ফোরাম কর্তৃক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) আয়কর মেলা-২০১৭ এর দ্বিতীয় দিনে নারায়ণগঞ্জ ক্লাবে এই কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর যুগ্ম-কর কমিশনার এস এম আবুল কালাম আজাদ কর শিক্ষণ ফোরাম আয়োজিত কুইজ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে বিশেষ উদ্দীপনাময় বক্তব্য প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপসচিব ইসরাত জাহান। কর শিক্ষণ ফোরামের কুইজ প্রতিযোগিতার প্রারম্ভে উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে সামগ্রিক বিষয় নিয়ে পাওয়ার পয়েন্টের মাধ্যমে বিশেষ উপস্থাপনা প্রদান করেন কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর সহকারী কর কমিশনার মোঃ মাহ্বুবুর রহমান।

উপস্থিত প্রতিযোগীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা ও প্রশ্নোত্তর পর্বে সক্রিয় ভূমিকা পালন করেন উপ কর কমিশনার পল্লব কুমার দেব। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহকারী কর কমিশনার মোঃ জাহিদুর রহমান, সহকারী কর কমিশনার মোঃ বখতিয়ার উদ্দিন, অতিঃ সহকারী কর কমিশনার হাদিউল ইসলাম সৈকত ও অতিঃ সহকারী কর কমিশনার এ এন এম মাহবুবুর রহমান।

নারায়ণগঞ্জস্থ আই. ই. টি সরকারী উচ্চ বিদ্যালয়, নারায়ণগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ, নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুল এবং হেরিটেজ স্কুল এর ২৪ জন শিক্ষার্থী কর শিক্ষণ ফোরামের কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

কুইজ প্রতিযোগিতার ফলাফল পরবর্তীতে কর অঞ্চল নারায়ণগঞ্জ এর ওয়েব সাইট www.taxeszone-narayanganj.com এ প্রকাশ করা হবে এবং আয়কর মেলার সমাপনী দিন ৪ নভেম্বর কুইজ প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে পুরস্কৃত করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here