নিউজ প্রাচ্যের ডান্ডি: দীর্ঘ ৫ বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনের শেষ মূহুর্তে জমজমাট হয়ে উঠেছে প্রচার প্রচারনা। কেননা, বুধবার (২০ ডিসেম্বর) মধ্যরাত থেকেই যে শেষ হয়ে যাচ্ছে প্রচারনা।
তাই প্রতিদিনই চলে ভোট প্রার্থণার পাশাপাশি প্রার্থী প্যানেল পরিচিতি অনুষ্ঠান। যার মধ্যে রয়েছে খাওয়া দাওয়া, সাংস্কৃতিক সন্ধ্যাসহ আলোচনা সভা।

মধ্যে গত সোমবার ১৮ ডিসেম্বর রাতে নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দীতাকারী এড. মাহবুবুর রহমান মাসুম ও সিনিয়র সভাপতি পদে প্রতিদ্বন্দীতাকারী ইকবাল হাবিবের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। যেখানে চিত্র নায়িকা অপু বিশ^াস নৃত্য পরিবেশনা করেন। আর অনুষ্ঠানে সাহসী বক্তব্য প্রদান করে উপবিষ্ট অতিথিদের বাহ্বা কুঁড়ান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।

তিনি নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচন নিয়ে যেন কেউ কোন ধরনের রাজনীতি করতে না পারে, সেজন্য ক্লাব সদস্যদের সজাগ থাকার আহ্বান জানান।

জানাগেছে, উৎসবমুখর পরিবেশে সর্বকালের সকল রেকর্ড ভঙ্গ করে এবার সভাপতি পদে ২ জন, সিনিয়র সহ-সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি পদে ৪ জন, এবং সদস্য পদে ১৪ জন নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন।

সভাপতি পদে প্রতিদ্বন্দীতা করছেন নারায়ণগঞ্জ ক্লাবের বর্তমান সভাপতি তানভীর আহম্মেদ টিটু ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম।

সিনিয়র সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দীতা করছেন, ইকবাল হাবিব ও সেলিম আহম্মেদ হেনা।

সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দীতা করছেন এড. সরকার হুমায়ুন কবির, ডা. একেএম শফিউল আলম ফেরদাউস, শেখ হাফিজুর রহমান, মাহফুজুর রহমান।

সদস্য পদে প্রতিদ্বন্দীতা করছেন, এসএম শাহীন, সামসুদ্দিন আহম্মেদ, সজল কুমার রায়, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন, সেলিম রেজা সিরাজী, সোহেল আক্তার, হোসাইন মো: তানিম তৌহিদ, ইদী আমিন ইব্রাহীম খলিল, মঈনুল হাসান, আনোয়ার হোসেন, আশিক উজ জামান, বিপ্লব কুমার সাহা, আবদুল খালেক।

আগামী ২৩ ডিসেম্বর ১৪০০ ভোটার নারায়ণগঞ্জ ক্লাবের ১১ পদের বিপরীতে ১১ জন নতুন প্রতিনিধিকে নির্বাচিত করবেন।

নারায়ণগঞ্জ ক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার কাজল।

নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন রাশেদ সারোয়ার, জিএম ফারুক, মাসুদ-উর-রউফ এবং এম সোলায়মান।

নারায়ণগঞ্জ ক্লাবের নির্বাচনের আপীল বোর্ডের সদস্যরা হলেন, হুমায়ন কবির শিল্পী, ডা. শাহনেওয়াজ ও মঞ্জুরুল হক মঞ্জু।

উল্লেখ্য, ১৮৯৩ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী ইউরোপিয়ান ক্লাব এর নাম পরিবর্তন করে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড নামকরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here