নিউজ প্রাচ্যর ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির প্রথম সভা আহবান করা হয়েছে সোমবার ১২ ফেব্রুয়ারী।
কমিটির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়ার পরিচালনায় দুপুর দুইটায় বার ভবনের চতুর্থ তলায় এ সভা অনুষ্ঠিত হবে।

প্রথম সভার বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, ‘প্রথম সভায় নির্দিষ্ট কোন এজেন্ডা থাকবে না। আমরা সবাই প্রথম বসবো, আলাপ আলোচনা করবো এবং পরবর্তী করণীয় ঠিক করবো। তবে দুই কোর্ট একত্রে রাখা এবং ডিজিটাল বার ভবন নির্মাণের বিষয়টি সব সময়ই অগ্রাধিকার ভিত্তিতে থাকবে আলোচনায়।’

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারী অনুষ্ঠিত নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির (২০১৮-১৯ইং) বার্ষিক নির্বাচনে ১৭টি পদের বিপরীতে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে ১৭ জন, বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের থেকে ১৭ জন এবং কার্যকরী সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একজন প্রতিদ্বন্দীতা করেন।

যার মধ্যে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, ক্রীড়া সম্পাদক এবং ২টি কার্যনির্বাহী সদস্য পদে জয় লাভ করে।

বিপরীতে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতিসহ ৮টি সম্পাদকীয় এবং ৩টি কার্যনির্বাহী সদস্য পদে জয় লাভ করে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নতুন সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত হন আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী এড. হাসান ফেরদৌস জুয়েল ও এড. মোহসীন মিয়া।

আওয়ামীলীগ প্যানেল থেকে যুগ্ম সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমান, ক্রীড়া সম্পাদক এড. আবুল বাশার রুবেল, কার্যকরী সদস্য এড. রাশেদ ভূইয়া ও এড. আবদুল মান্নান।

আর বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিত হন, সিনিয়র সহ-সভাপতি এড. রেজাউল করিম খান রেজা, সহ-সভাপতি এড. আজিজ আল মামুন, কোষাধ্যক্ষ এড. নুরুল আমিন মাসুম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক এড. সুমন মিয়া, লাইব্রেরী সম্পাদক এড. এ কে এম ওমর ফারুন নয়ন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. নজরুল ইসলাম মাসুম, সমাজ সেবা সম্পাদক এড. শারমীন আক্তার, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. জাহিদুল ইসলাম মুক্তা, কার্যকরী সদস্য এড. আমেনা আক্তার শিল্পী, এড. আল আমিন সবুজ, এড. রফিকুল ইসলাম আনু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here