নিউজ প্রাচ্যের ডান্ডি: খালেদা জিয়াকে গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে দলের সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে কালো পতাকা মিছিলে অংশ নিতে গিয়ে ঢাকার নয়াপল্টন থেকে গ্রেফতার হওয়া নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহিলা দলের ৬ নেত্রীর জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।
রবিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে ঢাকা সিএমএম আদালতে মহিলা দলের নেত্রীদের জামিনের শুনানী করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকার।

এর আগে শনিবার গ্রেফতার হয়েছেন নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের আহবায়ক রাশিদা জামাল, নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের প্রথম যুগ্ম আহবায়ক রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক ঢলি বেগম, মহিলা দল নেত্রী লায়ন কাজী ফাউজিয়া আক্তার পপি, মরিয়ম আক্তার, রুমি আক্তার ও আছমা বেগম।

তৈমুর আলম খন্দকার জানান, নারায়ণগঞ্জ মহিলা দলের নেত্রীদের ছাড়া বিএনপির নয়াপল্টন থেকে গ্রেফতারকৃত সকল নারী নেত্রীদের পক্ষেই আদালতে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করেছেন। সকলকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

এ ছাড়াও দলের যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের পক্ষেও জামিন শুনানী করেন তৈমূর। তৈমূর ছাড়া ঢাকার আইনজিবীরাও শুনানীতে অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here