নিউজ প্রাচ্যের ডান্ডি: নগরীর নারায়ণগঞ্জ হাই স্কুলের ৯৩’ ব্যাচের শিক্ষার্থীদের ব্যাতিক্রম ধর্মী এক পিঠা মেলার অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ৮টায় নগরীর নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ৯৩’ ব্যাচের প্রাক্তন ১৫০ জনের অধিক শিক্ষার্থীরা ব্যাতিক্রম ধর্মী এই পিঠা মেলার আয়োজন করেন।

সকাল থেকে শুরু হওয়া এই পিঠা মেলা চলে একটানা রাত ৮টা পর্যন্ত। মেলায় ভাবা পিঠা, চিতই পিঠা, পাটি সাপটা পিঠা, ভেজা পিঠা, তেলের পিঠা, ঝালমুড়ি, ফুসকা, চটপটি, চা-কফি সহ নানা ধরনের খাবার পরিবেশন করা হয়।

এ সময় ৯৩’ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা তাদের প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান, আজ মনে হচ্ছে আমাদের সকলের স্বপ্নের একটি দিন। কত বছর পর প্রিয় বন্ধু আর বান্দবীদের এক সাথে কাছে পেলাম। তাদের সাখে গল্প আর আড্ডা দিতে খুবই মজা লাগছে আমাদের। তারপর সাথে আছে শীতের মজাদার হরেক রকমের পিঠা। সত্যিই যেন কল্পনা অতীত একটি দিন আমাদের আজ।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ হাইস্কুলের ৯৩’ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে ছিলেন, মিশর, মাকিদ মোস্তাকিম শিপলু, মোঃ নাজমুল হোসেন জয়, আশিক, ইমরান, পনির, শামিম, সেলিম, বিপ্লব, পার্থ, জাহিদ, মোঃ বাবুল সিকদার, সহিদুল ইসলাম সেলিম সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here