নিউজ প্রাচ্যের ডান্ডি: চাঁদাবাজি মামলায় জামিন পেলেও কারামুক্ত হতে পারলো না নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা ইকবাল হোসেন। একদিকে, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের এক বিচারক তাকে জামিন দিলেও রূপগঞ্জ থানার একটি নাশকতার মামলায় ইকবালকে পুলিশ শ্যোন এরেষ্ট দেখিয়ে রিমান্ড প্রার্থণা করায় অপর একটি আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করেন।
রবিবার (২৫ মার্চ) সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত অশোক কুমার দত্ত সিদ্ধিরগঞ্জ থানার চাঁদাবাজির মামলায় কাউন্সিলর ইকবাল হোসেনের জামিন মঞ্জুর করেন।

কিন্তু একইদিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসানের আদালতে রূপগঞ্জ থানা পুলিশ নাশকতার মামলায় কাউন্সিলর ইকবালকে গ্রেফতার দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত আগামী ২৮ মার্চ রিমান্ড শুনানীর পরবর্তী দিন ধার্য করেন।

বিষয়টির সত্যা নিশ্চিত করেছেন কাউন্সিলর ইকবাল হোসেনের আইনজীবী এড. আলী আহাম্মদ।

জানাগেছে, কথিত হকার্স লীগ নেতা লিয়াকত হোসেন রনি ওরফে টাউট রনির দায়েরকৃত চাঁদাবাজির মামলায় গত ২০ মার্চ নাসিক ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা ইকবাল হোসেনসহ ৪ জন আত্মসমর্পন করে জামিন চাইলে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট অশোক কুমার দত্তের আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here