নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার নাশকতার মামলায় দু’সপ্তাহ পর কারামুক্ত হলেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।
রবিবার (১৮ ফেব্রুয়ারী) হাইকোর্টের বিচারপতি এমডি রোজাউল হক ও মো. খোরশেদ আলম সরকারের দ্বৈত বেঞ্চ তাকে আগামী এক বছরের জন্য জামিন প্রদান করেন।

এরপর সোমবার (১৯ ফেব্রুয়ারী) দুপুর ২ টায় নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে বেরিয়ে আসলে নজরুল ইসলাম আজাদকে ফুলের শুভেচ্ছা জানান, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা সভাপতি এড. হুমায়ুন কবিরসহ বিএনপির নেতাকর্মীরা।

এড. সাখাওয়াত হোসেন খান জানান, নাশকতার একটি মিথ্যে মামলায় নজরুল ইসলাম আজাদকে কারাগারে যেতে হয়েছে। আমরা উচ্চ আদালতে জামিন আবেদন করলে আদালত শুনানী শেষে এক বছরের জন্য তার জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সিলেট সফরকালে নারায়ণগঞ্জের আড়াইহাজারে অভ্যর্থণার প্রস্তুতির সময় ডিবি পুলিশ পাঁচরুখীর নিজ বাড়ীর সামনে থেকে নজরুল ইসলাম আজাদকে আটক করেন।

পরবর্তীতে আড়াইহাজার থানায় পুলিশের দায়েরকৃত নাশকতার মামলায় তাকে প্রধান আসামী করে গ্রেফতার দেখানো হয়। এরপর পুলিশী জিজ্ঞাসাবাদের জন্য আদালতের নির্দেশে একদিনের রিমান্ডে আসলে আজাদ সদর মডেল থানায় অবস্থান করাকালীন সময়ে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। পরবর্তীতে তাকে চিকিৎসা শেষে কারাগারে প্রেরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here