নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) শরফুদ্দিন বলেছেন, বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে পিছনের তাকানোর সময় নাই। দেশকে কিভাবে উন্নয়ন করা যায় সেই চিন্তাই করতে হবে। নাশকতা করে কেউ যদি দেশের উন্নয়নে বাধাগ্রস্থ করতে চায় তাদেরকে কোন ভাবে ছাড় দেয়া হবে না।
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে ফতুল্লার পঞ্চবটি ট্রাক টার্মিনালে আগামী ৮ ফেব্রুয়ারী খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলার রায়কে কেন্দ্র করে নাশকতা প্রতিরোধে শ্রমিকদের সাথে পুলিশ প্রশাসনের সাথে আলোচনা সভায় এসব কথা বলেন।

শ্রমিক নেতাদের উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আমাদের দেশের মধ্যে কেউ যদি উন্নয়নের চিন্তা না করে জ্বালাও পোড়াও করে তারা তো দেশের মঙ্গলের চিন্তা করে না। তাই তাদের কথা আমাদের দেশের মানুষের চিন্তা করার সময় নাই। আর আপনারা আপনাদের সন্তানদের সব সময় খোজখবর নিতে হবে। তারা স্কুল কলেজে ঠিকমত গেছে কিনা তারা কোথায় যায় কোথায় কি করছে, ঠিকমত লেখাপড়া করে কিনা তার খোজখবর নিতে হবে। আপনাদের সন্তানরা যেন নৈরাজ্যকারীদের প্রলোভনে পড়ে নাশকতা কর্মকান্ডে সম্পৃক্ত না হয়।

তিনি আরও বলেন, পঞ্চবটির ট্রাক টার্মিনালের লোকজন অতন্দ্রপ্রহরী মত দিনরাত যেভাবে তারা রাস্তায় থাকেন। তাদের সামনে কেউ নাশকতা করতে পারবে না। তাই সামনে যারা নাশকতা সৃষ্টি করে জনগনের জানমালের ক্ষতি সাধন করবে তাদেরকে শক্ত হাতে দমন করতে হবে। আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে সাময়িক উত্তেজনা রোধে সমাজ ও জাতিকে শান্তিতে রাখতে আসাদের কাজ করতে হবে।

নারায়ণগঞ্জ ট্রাক, ট্যাংকলড়ি ও কভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি মতিউল্লাহ মিন্টুর সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের এএসপি হারুন রশিদ, ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন, ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) জিয়াউল হক, সিটি করপোরেশনের কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি শহিদুল্লাহ মেম্বার, নারায়ণগঞ্জ ট্রাক, ট্যাংকলড়ি ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সভাপতি মাসুদুর রহমান মানিক প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ট্রাক, ট্যাংকলড়ি ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন আনু, আন্ত:জিলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন সাধারন সম্পাদক জজ মিয়া, সাংগঠনিক সম্পাদক বশির আহম্মেদ, এনায়েতনগর ইউপির প্যানেল চেয়ারম্যান সালাউদ্দিন, শ্রমিক নেতা এনায়েত হোসেন, আওলাদ হোসেন, সেন্টু মিয়া, কালাম, শ্রমিক আজিজুল হক, নিজাম, মামুনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here