নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নগরের উন্নয়নের জন্য রাজউক সহ অন্যান্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের একটি সমন্বিত কর্মসূচী প্রয়োজন। তিনি বলেন, সিটি কর্পোরেশনের পক্ষে এককভাবে নগরের উন্নয়ন সম্ভব নয়। এজন্য সিটি কর্পোরেশন বিভিন্ন মন্ত্রণালয়ের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছে।

রবিবার (৬ আগষ্ট) দুপুরে প্রায় আড়াইকোটি টাকা ব্যয়ে নগরীর চাষাড়ায় শহীদ মিনারের পাশের বালুরমাঠ সড়কের মেরামত ও উন্নয়ন কাজ উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।


মেয়র আইভী মন্ত্রীসহ জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ২৯ লাখ মানুষের বসবাসকারী এ নগরকে নাগরিকদের বসবাসযোগ্য করে তোলার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

এজন্য তিনি শহরে রাজউকের অধিগ্রহণকৃত অব্যবহৃত সম্পত্তি এবং সিটি কর্পোরেশনের নির্মিত ৫টি মার্কেট সিটি কর্পোরেশনের কাছে হস্তান্তরের আহ্বান জানান।

তিনি জানান, জাইকার অর্থায়নে ৫৫০ মিটার দৈর্ঘ্যের এই সড়কটির উন্নয়নের কাজ আগামী দেড় মাসের মধ্যে সমাপ্ত হবে। সড়কটির দুইপাশে আরসিসি ড্রেন ও জনচলাচলের জন্য ফুটপাত নির্মাণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, সংরক্ষিত নারী আসনের ১৩. ১৪ ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর শারমীন হাবীব বিন্নিসহ এলাকায় বসবাসকারী বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here