নিউজ প্রাচ্যের ডান্ডি: নাসিকের বঞ্চিত মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।
বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে নগর ভবনে জাতীয় নগর দারিদ্র্য হ্রাসকরণ কর্মসূচির (এনইউপিআরপি) উদ্যোগে কর্মশালায় নারায়ণগঞ্জের দারিদ্র্য বিমোচনে সিটি কনটেক্স ওর্য়াকসপ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এই প্রত্যয় ব্যাক্ত করেন।

আইভী বলেন, সবাইকে নিয়েই সিটির সব ওয়ার্ডে দারিদ্র্য বিমোচনে কাজ করে যাবো। এ প্রকল্প বাস্তবায়নের জন্য ইতোমধ্যে ২৭টি ওয়ার্ডে জরিপ সম্পন্ন করা হয়েছে। যা অনুযায়ী প্রতিটি ওয়ার্ডের কান কোনস্থানে গরীব মানুষ রয়েছেন তার একটি তালিকা করা হয়েছে। আগামী ঈদের পর প্রকল্পের কার্যক্রম শুরু হবে। প্রকল্পের অধীনে সহায়তা পাওয়া যাবে স্যানিটেশন, শিক্ষা, নারীদের অধিকার রক্ষা। যারা হাতের কাজ শিখতে চান তাদেও সহায়তা করা হবে।

কর্মশালায় পরিকল্পনা উপস্থাপন করেন, আরবান প্ল্যানিং এবং গভর্নেন্স কো-অর্ডিনেটর মো. কামরুজ্জামান পলাশ।

আরো উপস্থিত ছিলেন, মৌসুমী পারভীন, শরীফ, সুধীর মন্ডল, কর্মকর্তা মেরাজ উদ্দিন আহমেদ, নাসিকের সকল কাউন্সিলার ও নারী কাউন্সিলরা।

এই কর্মশালার উদ্দেশ্য হচ্ছে আর্থিক সহায়তা এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়নে গরীব মানুষকে সাহায্য করার প্রকল্প বাস্তবায়ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here