নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী দুই সপ্তাহ আগে একনেকের একটি মিটিংয়ে ২০০ কোটি টাকার একটি প্রকল্প অনুমোদন দিয়েছেন। সিটি কর্পোরেশনের ময়লা আবর্জনা ফেলার জন্য জালকুড়ি দশ পাইপ এলাকায় একটি ডাম্পিং ষ্টেশন করা হবে। সেখানে সেই ময়লা আবর্জনা প্রসেসিং করে বিদ্যুৎ উৎপাদন করা হবে। এর জন্য বিদ্যুৎ মন্ত্রণালয়কে দশ একর জায়গা দিতে হবে। যার জন্য এই এলাকায় জমি একোয়ার করা হবে। এবং খুব শীঘ্রই জমি অধিগ্রহণ শুরু হবে। বর্তমান জমির সরকারি যে মুল্য আছে তার চাইতে তিনগুন মূল্য জমির মালিকদের দেওয়া হবে।

সোমবার (২০ নভেম্বর) সিদ্ধিরগঞ্জে নাসিক ৯নং ওয়ার্ড জালকুড়ি এলাকাতে সাড়ে ১৪ কোটি টাকার ড্রেন ও রাস্তা নির্মাণ উদ্ধোধন উপলক্ষ্যে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি নাসিক ৯নং ওয়ার্ডের যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের পেছনে একটি রাস্তা, জালকুড়ি উত্তর পাড়ায় ড্রেন, নাইনতার পার এলাকায় ড্রেন, সিকদার বাড়ি পুল এলাকায় ড্রেন, মধুগড় এলাকায় ড্রেন নির্মাণের কাজ উদ্বোধন করেন। মেয়র নারায়নগঞ্জ সিটি কের্পারেশনের সিদ্ধিরগঞ্জের আরো বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বিষয়ে কথা বলেন। এর মধ্যে জালকুড়ি এলাকায় খেলার জন্য মাঠের ব্যাবস্থা করা,পার্ক নির্মাণ করা। এই প্রকল্পগুলো নির্মাণের জায়গা নির্ধারণের জন্য স্থানীয় কাউন্সিলরসহ এলাকাবাসীর সহযোগীতা চান মেয়র। তাছাড়া যেসব এলকায় ছোট খাটো কিছু কাজ বাকি আছে তাও যথাসময়ে হয়ে যাবে বলে আশ্বাস দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here