নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওর্য়াডে রাস্তাগুলো প্রশস্ত করণের লক্ষ্যে স্থাপনাগুলো ভেঙ্গে ফেলেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। ঐ ওয়ার্ডের মিজমিজি মাদ্রাসা রোড কুসুমকলী স্কুল থেকে কান্দাপাড়া রহিম মেম্বারের পুরান বাড়ী হয়ে অহিদের বাড়ী পর্যন্ত নির্মাণ করা হবে ১২ ফুট প্রস্থের। ১২ ফুট রাস্তা নির্মাণের লক্ষ্যে পাশ্ববর্তী যে সকল স্থাপনা রয়েছে তা ভেঙ্গে ফেলা হচ্ছে। এতে ঐ রাস্তাটি ১২ ফুট নির্মিত হলে এলাকাবাসী অনায়েসে ঐ রাস্তাদিয়ে চলাচল করতে পানবে।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত মিজমিজি মাদ্রাসা রোড থেকে কান্দাপাড়া পর্যন্ত রাস্তা নির্মানে এ অপসারন করা হয়। এতে সহযোগিতা করেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন।

এ বিষয়ে নারায়ণঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান পরিচ্ছন কর্মকর্তা আলমগীর কবির হিরন বলেন, নাসিক ২নং ওর্য়াডে কয়েকটা রাস্তা নির্মানের কাজ শুরু হয়েছে। রাস্তা যেন ১২ ফুট প্রস্থে থাকে তার জন্য ১২ ফুটের কম জায়গা যেখানে রয়েছে আমরা তা অপসারন করছি। এসময় আরো উপস্থিত ছিলেন নাসিক ইঞ্জিঃ সুমন দেবনাথ, সমাজ সেবক হাজী জহিরুল ইসলাম, তালুকদার পলাশ ও আলমগীর হোসেন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here