নিউজ প্রাচ্যের ডান্ডি: নাসিক ১নং ওয়ার্ড কর্মী সভা সফল করার লক্ষ্যে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৬ জানুয়ারী) বিকেলে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল আহম্মেদের অনুমতি ক্রমে সিনিয়র সহ সভাপতি শিব্বির আহম্মেদের পরিচালনায় ১নং ওয়ার্ডে এই প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান এমপির ব্যান্ড গার্ড হিসেবে ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নতুন কমিটি গঠনের প্রস্তুতি মূলক কর্মী সভায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করে নেতাকর্মীরা।

সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি শিব্বির আহম্মেদ। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি শামীম ওসমানকে বিপুল ভোটে জয়যুক্ত করার লক্ষ্যে নৌকার পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের আহবান করেন শিব্বির আহম্মেদ।

সভায় নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল আহম্মেদের রোগমুক্তি কামনা করে মোনাজাত ও দোয়া করা হয়। এমপি শামীম ওসমানের আস্থাভাজন জুয়েল আহম্মেদ ও শিব্বির আহম্মেদের বলিষ্ঠ নেতৃত্বে মাদকমুক্ত সুন্দর সমাজ গড়ার প্রত্যয়ে রাজপথের সকল আন্দোলনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখতে সৎ, যোগ্য, পরিচ্ছন্ন, নেতাকর্মীদের নিয়ে ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ কমিটি গঠনের লক্ষ্যে কর্মী সভার প্রস্তুতি নেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আনিছুর রহমান ও পলাশ, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, হানিফ, মোঃ শাহীন, মোঃ ফারুক, ১নং ওয়ার্ডের রিয়াদ, মেহেদী, সৈকত, বাবু, ইসরাফিল, তুষার, শাওন, আকাশ, রিয়াজুল, হাসান, মাহিন, জাহিদুল, রিয়াজ সহ অসংখ্য নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here