নিউজ প্রাচ্যের ডান্ডি: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৫ আসন থেকে চারবার নির্বাচিত প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বন্দর থানা এলাকার সর্বত্র প্রায় শতাধিক স্পটে দোয়া ও দু:স্থদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়েছে।
রবিবার (২৯ এপ্রিল) দিনব্যাপী এসব কর্মসূচী পালন করা হয়েছে। প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিনী মিসেস পারভীন ওসমান এবং জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের পৃথক ভাবে সব গুলো স্পটে গিয়ে দোয়ায় অংশগ্রহন ও দু:স্থদের মাঝে রান্না করা খাবার বিতরনের উদ্বোধন করেন।


নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকাধীন ২৩নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান কমল, ও ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে পৃথক ভাবে দোয়া অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও ২৪নং ওয়ার্ডে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, সোনাকান্দা এলাকায় মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, কলাগছিয়া ইউনিয়নে চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নে চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নে চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়নে চেয়ারম্যান মাসুম আহম্মেদ এর উদ্যোগে এসব কর্মসূচী পালন করা হয়। এছাড়াও বিভিন্ন স্পটে জাতীয় পার্টি, যুবসংহতি এবং ছাত্র সমাজের উদ্যোগে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও দু:স্থদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here