নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলা চলচিত্র অঙ্গেনের কিংবদন্তি নন্দিত জনপ্রিয় চিত্রনায়ক তুখোড় অভিনেতা নায়ক রাজ গত ২১ শে আগষ্ট সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে সবাইকে কাঁদিয়ে পৃথিবীর মায়া ছেড়ে তিনি চলে গেছেন না ফেরার দেশে। হার্ট এ্যাটাক জনিত কারনে নায়ক রাজের মৃত্যু হয়। এই মৃত্যুতে বাংলাদেশসহ উপমহাদেশের কোটি কোটি দর্শক যেন হারারো সবচেয়ে দামি এক অভিনেতাকে।

শুক্রবার (২৫আগষ্ট) সকালে মহান এই নায়ককের স্মরণে শহরের ডিআইটি সড়কে অবস্থিত গুলশান সিনেমা হলে দেখা গেল নায়ক রাজ অভিনীত দর্শক মন মাতানো একাধিক ছায়াছবি দেখানোর ব্যবস্থা করা হয়েছে।

নগরীর সিনেমা পাড়ার একাধিক দর্শক গুলশান সিনেমা হল কর্তৃপক্ষের নায়ক রাজকে স্মরন করার এই মহতি প্রয়াসকে স্বাগত জানিয়েছে সানন্দে। তারা তাদের প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান বাংলা চলচ্চিত্রের অপর নাম হলো নায়ক রাজ রাজ্জাক। শুধু বাংলাদেশেই নয় ভারত উপমহাদেশে রয়েছে এই জনপ্রিয় অভিনেতার অসংখ্য সাদাকালো ও রঙ্গিন দূর্লভ ছায়াছবি।

তারা আরো জানায়, নায়ক রাজের ছবি আমরা সিনেমা হলে কিংবা টেলিভিশনে দেখি তখন আমাদের মনে হয় তিনি সিনেমায় নয় বাস্তব অভিনয় করছেন। আমরা দর্শকরা গুলশান সিনেমা হলের কর্তৃপক্ষদেরকে ধন্যবাদ জানাই আমাদের প্রিয় নায়কের ছবিগুলো এই সিনেমা হলে প্রদর্শন করার জন্য।

নায়ক রাজের মৃত্যুতে সারা দেশের দর্শক ও চলচিত্র শিল্পীদের মাঝে শোকের ছায়া বিরাজমান রয়েছে।

গুলশান সিনেমা হলে প্রদর্শিত নায়ক রাজ অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে, শুক্রবার আমাদের সন্তান, শনিবার লাইলী মজনু, রবিবার বাবা কেন চাকর, সোমবার রংবাজ,মঙ্গলবার পিতা মাতার আমানত, বুধবার বেঈমান, বৃহস্পতিবার কোটি টাকার ফকির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here