নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার কারামুক্তি দিবস পালন করতে গিয়ে শ্রীঘরে গেলেন সাবেক ছাত্রদল নেতা জাকির খানের সমর্থক নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের বেশ কয়েকজন নেতাকর্মী।
সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের উদ্যোগে শহরের মন্ডলপাড়া বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত মহানগর বিএনপির সমাবেশে মিছিল নিয়ে যোগ দিতে যাওয়ার সময় শহরের ২নং রেলগেট এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা জিয়াউর রহমান জিয়া, লিংকন, শাহীন, কাঞ্চন, রাজুসহ ৭/৮ জন।

বিএনপির নেতৃবৃন্দরা জানান, শহরের দেওভোগ থেকে জাকির খানের সমর্থনে মহানগর স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবি দলসহ অন্যান্য অংগসংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে শহরের ২নং রেলগেট হয়ে মন্ডলপাড়া যাওয়ার পথে পুলিশ বাঁধা দিয়ে ৭/৮ জন নেতাকর্মীকে আটক করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহীন পারভেজ নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, ‘বিনা অনুমতিতে মিছিলের মাধ্যমে যানজট সৃষ্টি, ভাংচুর, পুলিশের কাজে বাঁধা ও যানজট সৃষ্টির কারনে স্বেচ্ছাসেবক দলের ৭/৮ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে।’

(বিস্তারিত আসছে…)

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here