নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলায় চলমান ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৭ পরিদর্শন করেছেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল।
মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় ভূইগড় এলাকার হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ের ভোটার রেজিষ্ট্র্রেশন হালনাগাদ কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

এ সময় তিনি কর্মরত সকলের উদ্দেশ্যে ভোটার তালিকা হালনাগাদ এর কার্যক্রম সুন্দর, নির্ভূল ও সুচারুভাবে ভোটার তালিকা হালনাগাদ করার বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা প্রদান করার জন্য অনুরোধ জানান।

পরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিনদুপুর ১টার দিকে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিস পরিদর্শনে আসলে জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপজেলা নির্বাচন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ভোটার তালিকা হালনাগাদের ৫টি উপজেলার মধ্যে রয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলা, বন্দর উপজেলা, রূপগঞ্জ উপজেলা, সোনারগাঁ উপজেলা এবং আড়াইহাজার উপজেলা। এর মধ্যে আড়াইহাজার উপজেলা এবং রূপগঞ্জ উপজেলার নারী ও পরুষ মিলে ৬৯৪৮৭ জনের ভোটার তালিকা হালনাগাদ স¤পূর্ণ হয়। এ ছাড়া চলমান রয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলা ও বন্দর উপজেলার কার্যক্রম। তৃতীয় পর্যায়ে রয়েছে সোনরগাঁ উপজেলার কার্যক্রম।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here