নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আগামী ৮ ফেব্রুয়ারী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে দেশের মধ্যে অরাজকতা সৃষ্টি করতে বিএনপি তথা মির্জা ফখরুল আদালতকে যে হুমকি দিচ্ছেন তা জনগণই প্রতিহত করবে।’
রবিবার (২৮ জানুয়ারী) দুপুর ১ টায় নারায়ণগঞ্জের সৈয়দপুর কয়লাঘাট-বন্দর মদনগঞ্জ শীতলক্ষ্যা ৩য় সেতুর পাইলিং নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


খালেদা জিয়ার রায় প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘আগামী ৮ ফেব্রুয়ারী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একটি মামলার রায় হবে। সেই রায়ে কী হবে সেটা আদালত জানেন। রায় দেয়ার আগেই তারা আদালতের অবমাননা করছেন।’

এসময় মন্ত্রী জনগণের দাবীর প্রেক্ষিতে তৃতীয় শীতলক্ষ্যা সেতুটি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে উপহার দেয়া হয়েছে মন্তব্য করে তা নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নাসিম ওসমানের নামে নামকরণ করার প্রস্তাব দিবেন বলে জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘নাসিম ওসমান এই সেতু নির্মানের জন্য আমার কাছে অনেকবার গিয়েছিলেন। মাননীয় প্রধানমন্ত্রীও এই সেতু নির্মানের ব্যাপারে আমাকে অনেকবার পদক্ষেপ নেয়ার নির্দেশনা দিয়েছেন। আজ বাস্তবায়িত হতে যাচ্ছে নারায়ণগঞ্জবাসীর স্বপ্নের সেই শীতলক্ষ্যা সেতুটি।’

এর আগে দুপুর সাড়ে ১২টায় ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের কাশীপুর ও গোগনগর এলাকায় প্রায় ৩৪ কোটি টাকা ব্যায়ে সেরাবাহিনীর তত্ত্বাবধানে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন করেন সেতুমন্ত্রী।

সেখানে মন্ত্রী বলেন, ‘বিএনপি-জামায়াতের নাশকতা পরিকল্পনা মোকাবেলায় সরকারের প্রয়োজন হবে না, জনগণই যথেষ্ট।’


সেতুমন্ত্রী বলেন, আমরা কাজ করতে চাই। কাজের চেয়ে প্রচার বেশি কিছু করতে চাই না। কাজ করলে মানুষ দেখবে এবং কাজ দেখেই মানুষ বলবে শেখ হাসিনার সরকার কাজ করেছে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসসান, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, জেলা প্রশাসক মো. রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক, জেলা অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল শরফুদ্দিন, সদর উপজেলা নির্বাহী অফিসার তাসনীম জেবিন বিনতে শেখ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের, কেন্দ্রীয় শ্রমিকলীগ শ্রম কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ¦ কাউসার আহম্মেদ পলাশ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ এম সাইফুল্লাহ বাদল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম শওকত আলী, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ গিয়াস উদ্দিন আহম্মেদসহ আওয়ামী লীগের নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here