নিউজ প্রাচ্যের ডান্ডি, আড়াইহাজার প্রতিনিধি: স্বাস্থ্য ও পরিবার কল্যানমন্ত্রী মো: নাসিম বলেছেন, আসছে ৮ ফেব্রুয়ারি যে কেনো রায় হতে পারে। দোষি হলে শাস্তি হবে, নির্দোষ হলে খালাস পাবে। এটা আদালতের ব্যাপার। জননিরাপত্তার স্বার্থে যেটুকু করার দরকার, আইনশৃঙ্খলা বাহিনী তাই করবে। নির্বাচনের সঙ্গে এটার কোনো সর্ম্পক নেই। এটা জনগণ দেখবেন। জনগণই প্রতিরোধ করবে। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই।
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) বিকালে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৮১৯ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে ৩১ থেকে ৫০ শয্যায় উন্নীত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আমরা সব সময়ই গণতন্ত্র বিশ্বাস করি। জাতীয় নির্বাচনকে সামনে রেখে কোনো রকম নির্যাতনের প্রশ্নই উঠে না। বরংচ যারা হাইকোর্টের সামনে থেকে পুলিশের ওপর হামলা করেছে। একটি রায়কে কেন্দ্র করে বিএনপি-জামায়াত জোট যে উত্তেজনক পরিস্থিতি সৃষ্টি করছে। পুলিশের হাত থেকে, গাড়ী থেকে আসামি ছিনতাই করেছে। একটি রাজনৈতিক দল সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। এর আগে মন্ত্রীকে স্থানীয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গার্ডঅফ অর্নার প্রদান করা হয় এবং স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুলের হাতে দিয়ে বরণ করা হয়।

এসময় প্রধান বক্তা ছিলেন স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজালাল মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো: বাদল, থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিঞা মো: আলাউদ্দিন, ব্রিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী (পিএসসি) প্রধান স্বাস্থ্য প্রকৌশলী অধিদফতর ঢাকা, ডা. নিতীশ কান্তি দেবনাথ পরিচালক স্বাস্থ্য বিভাগ ঢাকা, নারায়ণগঞ্জ জেলা সির্ভিল র্সাজন ডা. আহ্ছানুল হক, ড. হাবিব ইসমাইল ভূঁইয়া টিএইচও আড়াইহাজার, ডা. আশাফুল আমীন আরএমও ।

থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল রশীদ ভূঁইয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, আড়াইহাজার পৌরসভার মেয়র হাবিবুর রহমান, গোপালদী পৌরসভার মেয়র মো: আব্দুল হালিম সিকদার, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেব মোল্লা, থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: রোমান, সুন্দর আলী, থানা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়া, থানা ছাত্রলীগের সভাপতি মামুন অর রশীদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক আসলাম পাঠান, আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের ভিপি শরীফ, সাবেক ভিপি নাঈম মোল্লা, আমির হোসেন ও তরুণ লীগের সভাপতি এইচএম জাকির প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here