নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ স্মরণকালের সবচেয়ে বড় ষড়যন্ত্রের মুখোমুখি হতে যাচ্ছে। লন্ডনে বসে খালেদা জিয়া ও তারেক রহমান লন্ডনে বসে আন্তর্জাতিক অপশক্তির সাথে মিলে এই ষড়যন্ত্র করছে। খালেদা জিয়ার সাথে আইএস এর কথোপকথনের অডিও রেকডিং সব গোয়েন্দা সংস্থার কাছে পৌছে গেছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে আবারো বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গঠন করবে।

জাতীয় শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত র‌্যালীপূর্ব সমাবেশে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে ২নং গেইট সংলগ্ন আওয়ামীগ কার্যালয়ের সামনে এই র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাংসদ শামীম ওসমান তার বক্তব্যে আরো বলেন, দেশী বিদেশী এসব ষড়যন্ত্রকারীদের সাথে দলের ভিতরে লুকিয়ে থাকা অপশক্তিরাও সুযোগ কাজে লাগাতে মরিয়া হয়ে উঠেছে। নারায়ণগঞ্জ আওয়ামীলীগেও ভিতর থেকে ছুরি মারা লোক জন্মেছে। তাই দুষ্ট গরুর চেয়ে শূণ্য গোয়াল অনেক ভালো। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে ২০৪১ সালে বাংলাদেশ অষ্ট্রেলিয়ার চেয়েও ধনী দেশে পরিনত হবে আর বিএনপি-জামাত ক্ষমতায় এলে বাংলাদেশ আফগানিস্তানে পরিনত হবে। এখন দেশের মানুষকেই বেছে নিতে হবে, তারা অষ্ট্রেলিয়া চায় নাকি আফগানিস্তান চায়।

নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিমউদ্দিন প্রধাণের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সভাপতি শুক্কুর মাহমুদ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুদ্দিন সুজন, বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সবুজ শিকদার প্রমূখ।

সমাবেশ শেষে একটি র‌্যালী ২নং গেইট সংলগ্ন আওয়ামীগ কার্যালয়ের সামনে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here