নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁও প্রতিনিধি: সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের বরাব এলাকায় পরকীয়ার জের ধরে শামীম (২৫) এক যুবককে হত্যা করার অভিযোগ উঠেছে। নিখোঁজের ৪ দিন পর বুধবার (১ নভেম্বর) দুপুরে সোনারগাঁও থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছেন।

নিহত যুবক শামীম উপজেলা সাদীপুর ইউনিয়নের বরাব গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

নিহতের ভগ্নিপতি সেকান্দর আলী জানান, তার শ্যালক নিহত শামীম গত ৪ দিন আগে রূপগঞ্জের যাত্রামুড়া কাজের যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন।

এলাকাবাসী বুধবার দুপুরে বরাব গ্রামের পাশে একটি জঙ্গলের গাছে গলায় দড়ি পেঁচানো অবস্থায় নিহত শামীমের লাশ দেখতে পেয়ে তার বাড়ির লোকজনকে খবর দেয়। পরে ঘটনাস্থলে সোনারগাঁও থানার পুলিশের উপ-পরিদর্শক হাসান গিয়ে নিহতের লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাশর্^বর্তী সুখেরটেক গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে এ হত্যাকন্ডের ঘটনা ঘটেছে। নিহত যুবকের এক ধর্ম বোনের সঙ্গে পরকীয়া জড়িয়ে পড়েন। এ পরকীয়া বিষয়টি জানাজানি এলাকায় জানাজানি হওয়ার পর থেকে শামীম নিখোঁজ রয়েছে। গত শনিবার বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফিরে আসেনি। গত ৪ দিন যাবত শামীম নিখোঁজ ছিল।

এদিকে নিহত শামীমের ছোট ভাই শাহিন জানান, তার ভাই শামীম এক ধর্ম বোনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ পরকীয়া ঘটনাটি এলাকাবাসী ও দুই পরিবারের মধ্যে জানাজানি হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে। এ পরকীয়া জের ধরেই শামীম খুন হতে পারে।

সোনারগাঁও থানার পুলিশ উপ-পরিদর্শক হাসান এ হত্যাকান্ডের ব্যাপারে প্রাথমিক তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলতে পারছেন না বলে তিনি জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here