নিউজ প্রাচ্যের ডান্ডি: শহরের নিতাইগঞ্জে অভিযান চালিয়ে মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিনহাজুল কাদির মীমনের ব্যাবসায়িক অংশীদার মহানগর ছাত্রলীগ নেতা রাসেলের দোকান থেকে ২১০ বোতল ফেন্সিডিল সহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার (১৪ জানুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অভিযান-১ টিমের প্রধাণ সেকেন্ড অফিসার এসআই শফিকুল ইসলাম’র নেতৃত্বে এএসআই মোকাররম হোসেন সঙ্গীয় ফোর্সের অভিযানে শহরের নিতাইগঞ্জ বানিজ্যিক এলাকার কাজী আলমগীর বাদশার ভাড়া দেওয়া পাইকপাড়া এলাকার বাসিন্দা রাসেলের দোকান থেকে ২১০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী প্রিন্সকে (২৭) আটক করা হয়।

গ্রেফতারকৃত প্রিন্স শহরের ৯৭ নং পাইকপাড়া শাহসুজা রোডের কাজী জামালের ছেলে। সে রাসেলের দোকানের কর্মচারী ছিল বলে জানাযায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত নারায়ণগঞ্জ সদর মডেল থানার সেকেন্ড অফিসার শফিকুল ইসলাম নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল সাড়ে পাঁচটার দিকে শহরের নিতাইগঞ্জ বানিজ্যিক এলাকার কাজী আলমগীর বাদশার ভাড়াকৃত রাসেলের বন্ধ দোকানের সাটারের তালা ভেঙে তার ভিতরে থেকে ২ শত দশ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় তার সাথে জড়িত সন্দেহে এক জনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আর এই ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালিক রাসেল মহানগর ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক মিনহাজুল কাদির মীমনের ব্যাবসায়িক অংশীদার, যা জনমুখে শুনতে পেয়েছেন বলে আরও জানান এসআই শফিকুল ইসলাম।

তবে এব্যাপারে জানতে মহানগর ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক মিনহাজুল কাদির মীমনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে মুঠোফোনে সংযোগ পাওয়া সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here