নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডার মামলায় রাষ্ট্রপক্ষের কৌশলী পাবলিক প্রসিকিউটর এড. ওয়াজেদ আলী খোকনের মেয়ে মাইশা ওয়াজেদ প্রাপ্তিকে হত্যা চেষ্টার পর নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে পরেছেন বাদী পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান।
বুধবার (২৩ আগষ্ট) রাতে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এই নিরাপত্তাহীনতার কথা জানান।

সেভেন মার্ডার মামলায় বাদী পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান নিউজ প্রাচ্যেও ডান্ডিকে তার প্রতিক্রিয়ায় বলেন, রাষ্ট্রপক্ষের কৌশলী এড. ওয়াজেদ আলী খোকনের মেয়ে প্রাপ্তিকে হত্যা করার চেষ্টা খুবই নিন্দনীয় এবং ঘৃনিত কাজ। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

এড. সাখাওয়াত আরো বলেন, সেভেন মার্ডার মামলার আসামীরা খুবই প্রভাবশালী। আমি এই প্রভাবশঅলীদেও শাস্তির জন্য শুরু থেকেই তৎপর ছিলাম। তাই আজকের এই ঘটনায় আমি খুবই ভীত সন্ত্রস্ত ও উদ্বিগ্ন হয়ে পরেছি এবং আমার নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে আতঙ্কিত বোধ করছি। কারন এই মামলায় আমার ভূমিকা ছিলো জোড়ালো। তাই আমার উপরও খুনিদেও ক্ষোভ থাকতে পারে। আমি চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছি। প্রশাসনের উচিত দ্রুত এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা। তা নাহলে দেশের মানুষের কাছে ভুল ম্যাসেজ পৌছাবে। মানুষ আর বিচার চাইতে সাহস করবে না বা আইনজীবীরা খুনিদের শাস্তির জন্য আইনী লড়াই চালাতে সাহস পাবে না।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের পিপি এড. ওয়াজেদ আলী খোকনের মেয়ে মাইশা ওয়াজেদ প্রাপ্তিকে বুধবার রাতে একদল দুর্বৃত্ত বিষাক্ত কিছু খাইয়ে অপহরনের চেষ্টা করে। প্রাপ্তিকে মূমূর্ষ অবস্থায় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here