নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, গ্যাস বিদ্যুতসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্ব গতিতে দেশের মানুষ আজ দিশেহারা। দেশের মানুষ তাদের আয়ের সাথে ব্যয়ের সামঞ্জস্য করতে পারছে না। দিনকে দিন দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। তাই দেশের মানুষ এখন এই সরকারের কাছ থেকে পরিত্রাণ চায়। দেশবাসীকে এই করুন পরিস্থিতি থেকে মুক্তি দিতে হলে দেশে গনতন্ত্র পুন:প্রতিষ্ঠা করতে হবে। আর দেশে গনতন্ত্র পুন:প্রতিষ্ঠার লক্ষ্যে প্রয়োজন নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন।

নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দল ও ট্রাক, ট্যাঙ্ক লরী, কাভার্ড ভ্যান শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার (২৯ নভেম্বর) বিকেলে শহরের নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এড. সাখাওয়াত আরো বলেন, পাকিস্তানী বাহিনীর স্বৈরশাসন থেকে মুক্তি পেতে ৭১’ এর মহান দেশের মানুষ মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলো দু-মুঠো ভাতের আশায়। কিন্তু লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত স্বাধীণ দেশে ৭৪’র দুর্ভিক্ষে কুকুরে মানুষে কাড়াকাড়ি করে খাবার খেয়েছে, কলাপাতা দিয়ে লজ্জা নিবারন করেছে। সকল রাজনৈতিক দল নিষিদ্ধ করে দেশে এক দলীয় শাসন কায়েম করেছিলো। সাধারণ মানুষের জীবনের কোন নিরাপত্তা ছিলো না। দেশে বর্তমানে ৭১’ পরবর্তী পরিস্থিতির মতো পরিবেশ সৃষ্টি হয়েছে। দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। মানুষ এখন নিরাপদে ঘরে ফিরতে পারছে না। দ্রব্যমূল্য বাড়তে বাড়তে এখন মানুষের দেয়ালে পিঠ ঠেকে গেছে। দেশের মানুষকে এই স্বৈরাচারী অগনতান্ত্রীক সরকারের হাত থেকে মুক্তি দিতে বিএনপি’র চেয়ারপার্সণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে এই সরকারকে বাধ্য করতে হবে।

নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টুর সভাপতিত্বে এবং মহানগর ছাত্রদল নেতা ইব্রাহীম আহমেদ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত সদস্য সংগ্রহ ও নবায়ণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সেলিম মোল্লা, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দলের আহবায়ক এসএম আসলাম, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম খান, মহানগর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক শরীয়া আহমেদ, ট্রাক, ট্যাঙ্ক লরী, কাভার্ড ভ্যান শ্রমিক দলের সভাপতি শেখ শহিদুল ইসলাম, ১৭ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, ১৭ নং ওয়ার্ড শ্রমিক দলের সহ সভাপতি মালেক সরদার, সাধারণ সম্পাদক আলমগীর বেপারী, ছাত্রদল নেতা রোহান ভূইয়া, সাওদা খাতুন, মহিউদ্দিন, খোকন, আ: মতিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here