নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: নির্মানাধীন ৪ তলা ভবন থেকে সেন্টারিং এর কাঠ পরে ২ স্কুল ছাত্র রক্তাক্ত জখম হয়েছে। আহত স্কুল ছাত্ররা হলো আবু সুফিয়ান (৬) ও সিফাত (৫)। তারা দুজনেই ৪৯ নং বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ম শ্রেণী ছাত্র। মঙ্গলবার বেলা ১১টায় বন্দর থানার আমিন আবাসিক এলাকার ৪নং গল্লীস্থ প্রবাসী মিজানুর মিয়ার ভবনের সামনে রাস্তায় এ র্দূঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও পথচারিদের সহতায় আহতদের দ্রুত উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আবু সুফিয়ানকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে আহত স্কুল ছাত্রের পিতা বিল্লাল হোসেন বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রত্যেক্ষদৃশি সূত্রে জানা গেছে, বন্দর থানার আমিন আবাসিক এলাকার কাজী আলী মিয়ার বাড়ী ভাড়াটিয়া লিটন মিয়ার ছেলে আবু সুফিয়ান ও একই এলাকার রফিক মিয়ার বাড়ী ভাড়াটিয়া বিল্লাল হোসেন মিয়ার ছেলে সিফাত ৪৯ নং বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ম শ্রেণীতে লেখাপড়া করে আসচ্ছে। এ সুবাদের তারা প্রতিদিনের মত মঙ্গলবার বেলা ১১টায় স্কুল ছুটি শেষে বাড়ী যাওয়ার জন্যরওনা হয়। পরে স্কুলছাত্ররা আমিন আবাসিক ৫নং গল্লীস্থ সৌদি আরবে প্রবাসী মিজানুর মিয়ার নির্মানাধীন ৪ তলা ভবনের সামনে রাস্তায় আসলে ওই সময় নির্মানাধীন ৪ তথা ভবন থেকে সেন্টারিং এর কাঠ রাস্তা পরে গিয়ে উল্লেখিত স্কুল ছাত্ররা মারাত্মক ভাবে আহত হয়।

এলাকাবাসী জানিয়েছে, বন্দর শাহীমসজিদ এলাকার কন্ট্রাকটার হবি ওরফে হবু মিয়ার চরম গাফলতির কারনে আজকের এই র্দূঘটনা। কন্ট্রাকটার হবু মিয়া টাকা বাঁচানোর জন্য ভবন নির্মানের সময় নিরপত্তা বেষ্টুনী তৈরি না করে ভবন নির্মান করে আসছে। তার এই উদাসিনতার কারনে আজ ২ স্কুল ছাত্র গুরুত্বর ভাবে আহত হয়েছে।

এ ব্যাপারে বন্দর পুলিশ ফাঁড়ী পরিদর্শক এমদাদ হোসেন জানান, আমি সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরির্দশন করেছি। দূঘটনার পর কন্ট্রাকটার হাবু পলাতক রয়েছে। এ ব্যাপারে স্কুল ছাত্রের পিতা বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনাটি সুষ্ঠ তদন্ত করে আমরা দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here