নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ৯ নভেম্বর সকাল সাড়ে ১০ টায় ফতুল্লা ইউনিয়ন পরিষদে ২০১৭-১৮ চক্রের ভিজিডি উপকার ভোগীদের স্বাস্থ্য সেবা প্রদান কর্মসূচী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ।
তিনি তার বক্তব্যে বলেন, “স্বামী ও শ্বশুড় বাড়ির নির্যাতন শিকার নারী অর্থে অভাবে মামলা করতে পারেনা এবং স্বামীর পরিবার কে কিছুই করতে পারেনা। তাদেরকে বলছি আমার কাছে আসুন আমি আপনাদের আইনের সহায়তা দেয়ার চেষ্টা করবো। আপনাদের জন্য আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক উপজেলায় নিদ্রিষ্ট একটি তহবিল রেখেছে। তিনি আরো বলেন, আমাদের মহানবী (স:) বিদায় হজ্বে নারীদের সম্মানে বলেন, স্বামীর প্রতি স্ত্রী যেমন দায়িত্ব কর্তব্য রয়েছে এবং স্ত্রীর প্রতিও স্বামীর অনেক দায়িত্ব কর্তব্য রয়েছে।

তিনি আরো বলেন, যারা গর্ভবতী মহিলা এবং অর্থনৈতিক সংকট যাদের, তাদের জন্য সরকারী খরচা সিজার অথবা চিকিৎসার পরিবার পরিকল্পনা সেবা নিতে পারবেন।

আপনারা প্রত্যেক মাসেই যখন ভিজিবির উপকার ভোগী ১৫১ সদস্য ৩০ কেজি চাউল নিবেন ঠিক প্রত্যেক মাসেই এই ফ্রি চিকিৎসা আপনারা পাবেন”।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলার মহিলা বিষয়ক কর্মকর্তা কামিজা ইয়াসমিন। আয়োজনে ছিলেন, ব্লাইন্ড এডুকেশন এন্ড রিহেবিলিটেশন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (বার্ডা)। এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউ,পি সচীব রাহায়ন ভূঁইয়া কাজল,বরকত উল্লাহ প্রধান মেম্বার, আলী আকবর মেম্বার, অফিসসহকারী মাসুদ রানা ,সদর উপজেলার চিকিৎসকগনসহ আরো অনেকে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here