নিউজ প্রাচ্যের ডান্ডি: নিয়মিত কোর্ট চালুর দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছেন নারায়ণগঞ্জের আইনজীবীরা। তারা দাবি তুলেছেন- বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে ভার্চ্যুয়াল কোর্ট বাতিল করে নিয়মিত কোর্ট চালু করা হোক।
৩০ জুন মঙ্গলবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন- সিনিয়র অ্যাডভোকেট রফিক আহমেদ, অ্যাডভোকেট আওলাদ হোসেন, অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, অ্যাডভোকেট জালাল উদ্দীন নাগরী, অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট কাজী আব্দুর গাফফার, অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা, অ্যাডভোকেট কাউসার আলী শেখ, অ্যাডভোকেট রনজিৎ চন্দ্র দে, অ্যাডভোকেট লিজা আক্তার সহ অন্যান্য আইনজীবীগণ।
বক্তারা বলেন, ভার্চুয়াল কোর্ট দিয়ে মানুষের সমস্যা সমাধান করা সম্ভব নয়। এই কোর্টের মাধ্যমে শুধু হাজতে যারা আছেন তাদের জামিন করানো যায়। নতুন করে কোন প্রকার মামলা না হওয়ায় দেশে অপরাধের সংখ্যা বাড়ছে। একমাত্র সঠিক বিচার পাওয়ার স্থান আদালত বন্ধ থাকায় সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছেন।
তারা আরও বলেন, আইনজীবীরা সরকারি বেতন পান না। আদালতই তাদের একমাত্র আয়ের পথ। কিন্তু মার্চ মাসের ২৬ তারিখ থেকে কোর্ট বন্ধ থাকায় আমরা পরিবারের সদস্যদের নিয়ে কষ্টের মধ্যে আছি। একারণে দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গভাবে কোর্ট চালুর দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here