প্রেস বিজ্ঞপ্তি: নীটওয়্যার মেলা ‘ফ্যাশন ওয়ার্ল্ড টোকিও-২০১৮’তে অংশ নিতে বিকেএমইএ এর নেতৃত্বে ৮০জন সদস্য ২ এপ্রিল সোমবার জাপান গেলেও অসুস্থ্যতার কারনে বাংলাদেশে রয়ে গিয়ে ছিলেন সংগঠনটির সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এদিকে জাপানে বাংলাদেশের নীট সেক্টরকে উপস্থাপন করতে অসুস্থ্য অবস্থাতেই ৩ এপ্রিল মঙ্গলবার রাত ২টার ফ্লাইটে জাপানের উদ্দেশ্যে রওনা দিবেন। মেলা শেষে তিনি থাইল্যান্ডে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হবেন।

সংসদ সদস্য সেলিম ওসমান বিষয়টি নিশ্চিত করে জানান, উক্ত মেলাটি ৪ এপ্রিল থেকে শুরু হয়ে ৬ এপ্রিল পর্যন্ত জাপানের টোকিও শহরে অনুষ্ঠিত হবে। মেলায় বাংলাদেশে থেকে যাওয়া ৮০ জন্য নীট ব্যবসায়ীরা মোট ৩১টি স্টলের মাধ্যমে বাংলাদেশের নীট পন্য উপস্থাপন করবেন।

মেলা শেষে ৭ এপ্রিল সন্ধ্যায় বিকেএমইএ সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান জাপানে বসবাসকারী বাংলাদেশী প্রবাসীদের সাথে একটি মতবিনিময় সভায় অংশ নিবেন।

নতুন বাজার সৃষ্টির লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সেলিম ওসমান আসিয়ান, আফ্রিকান ও সৌদিআরবিয়ানদের সাথে বাংলাদেশের নীট পন্যের বাজার সম্প্রসারনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here