প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাংস্কৃতিক সম্পাদক ও সরকারি তোলারাম কলেজ এর সাবেক ছাত্র-ছাত্রী সংসদের ছাত্র ও যুব বিষয়ক এবং বন্দর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো: নূর হোসেনকে সংবর্ধনা দিয়েছে নাসিক ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন সমুহ।
শুক্রবার বাদ মাগরিব লক্ষনখোলাস্থ দলীয় কার্যালয়ে ওই সংবর্ধনার আয়োজন করা হয়। একই সাথে সংবর্ধনা দেয়া হয় প্রবীন আওয়ামী লীগ নেতা ও বন্দরের ঐতিহ্যবাহী ঢাকেশ^রী মিলস্ স্কুল এন্ড কলেজ এর গভর্নিং বডি’র অভিভাবক প্রতিনিধি নির্বাচনে বিজয়ী মো:ইউসুফকে।

মো: আবুল হাসেম এর সভাপতিত্বে ও এড.মো:আল আমীনের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যন্যের মাঝে বক্তব্য রাখেন,হাজী আক্তার হোসেন,হুমায়ুন কবির,কামরুজ্জামান কচি,সৈয়দ আহম্মেদ,আব্দুল হালিম,নাজিম উদ্দিন,বকুল সাউদ, দেলোয়ার,আয়নাল হক,গাজীউর রহমান,হানিফ,মাযহারুল ইসলাম,আযম,দেলোয়ার,আবুল হোসেন সাউদ,মাজু, রুহুল আমিন,আজম,বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ,মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান কমল,ছাত্রলীগ নেতা আরাফাত কবির ফাহিম প্রমুখ। প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।এরপর অতিথিদের বক্তব্য শেষ হলে মো: নূর হোসেন ও মো:ইউসুফকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।দলের তৃণমূল নেতৃবৃন্দ তাদের সংবর্ধিত করেন।পরে শোকরানা মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here