প্রেস বিজ্ঞপ্তি: খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে পরিকল্পিত ও ষড়যন্ত্র মূলক সাজা ঘোষনার প্রতিবাদে মহানগরীর ৮নং ওয়ার্ডে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিদ্ধিরগঞ্জ থানা ইউনিটের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় বন্ধু সিনেমা হলের সামনে সংক্ষিপ্ত পথ সভা শেষে সিদ্ধিরগঞ্জ থানা ইউনিটের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল শুরু করে।

মিছিলটি আরামবাগ হয়ে নারায়ণগঞ্জ-আদমজী মহাসড়কে বিক্ষোভ করে পুনরায় বন্ধু সিনেমা হলের সামনে ফিরে কর্মসূচীর সমাপ্তি ঘোষনা করে।

প্রতিবাদ মিছিল শুরুর পূর্বে সংক্ষিপ্ত পথ সভায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে মোবাইল ফোনে বলেন, ৮ ফ্রেরুয়ারীর একটি কালো দিন।

তিনি বলেন, প্রসাশনের প্রতি পূর্ণ আস্থা রেখে বলতে চাই অবিলম্বে নেতাকর্মীদের উপড় জুলুম বন্ধ করুন। গনতান্ত্রিক ধারায় আমাদের অধিকার রক্ষার আন্দোলন করতে দিন। আপনাদের কাছে আমরা ন্যায় বিচার ও আচরন আশা করি। সরকার দলীয় কর্মীর মত আচরণ পরিহার করুন।

সরকারের নিপীড়ন পাক হানাদারের কথা মনে করিয়ে দেয় বলে নেতাকর্মীদের অনির্বাচিত সরকারের বিরুদ্ধে খোরশেদ পাড়া মহল্লা থেকে শুরু করে রাজপথে পর্যন্ত অহিংস ও শান্তিপূর্ন গণ প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। তিনি সরকারী দলের ফাঁদে পা না দিতে সর্তক থাকার অনুরোধ জানান।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ অবিলম্বে নজরুল ইসলাম আজাদ, অধ্যাপক মামুন মাহমুদ, এড.সাখাওয়াত খান, বিএনপি নেতা মোঃ সুরুজ্জামান, মাসুকুল ইসলাম রাজীব, যুবদল নেতা ইকবাল হোসেন, কাউন্সিলার ইস্্রাফিল, কাউন্সিলার কামরুজ্জামান বাবুল, কাউন্সিলার গোলাম নবী মুরাদ,এড.এইচ এম আনোয়ার প্রধান,জেলা যুবদল নেতা সালাউদ্দিন মোল্লা,মেয়র আমিনুল বাদশাহ,রুপগন্জ কৃষক দলের সাধারন সম্পাদক ডা,শাহিন,যুবদল নেতা মোঃশরীফ,মোহাম্মদ হোসেন কাজল,আকতার হোসেন অপু,ছাত্রদল নেতা শাহেদ আহম্মেদ সহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তি ও নেতাকর্মীদের বাড়ী বাড়ী হয়রানি বন্ধের দাবী করেন।

মিছিলে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মমতাজউদ্দিন মন্তু,যুগ্ম আহবায়ক জুয়েল রানা, যুগ্ম আহবায়ক সাগর প্রধান,যুবদল নেতা সুমন ভ’ইয়া,ডা.মুসা,মন্জু মিয়া,মোফাজ্জল হোসেন সহ অর্ধশতাধিক নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here