নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধি: মনোনয়ন না পেলেও নৌকা প্রতিককে জয়যুক্ত করতে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ছন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আবু জাফর চৌধূরী বিরু।
শুক্রবার সকালে সোনারগাঁও মোগড়াপাড়া চৌরাস্তায় অবস্থিত সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সদস্যদের সঙ্গে তিনি সাম্প্রতিক রাজনৈতিক বিষয় ও বিভিন্নœ বিষয় নিয়ে আলোচনা করেন।

এসময় ডা. আবু জাফর চৌধূরী বিরু বলেন, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। মনোনয়ন পাওয়ার জন্য আমি সমাজ সেবা করিনা।

দল যদি আমার কর্মকা- ও যোগ্যতা বিবেচনা করে মনোনয়ন দেয় তাহলে সোনারগাঁবাসী নৌকার মর্যাদা ধরে রাখবে বলে আমার প্রত্যাশা। সোনারগাঁবাসীকে চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে অসহায় মানুষের পাশে থাকতে চাই, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনারগাঁয়ে যাকে মনোনয়ন দেবেন আমি নৌকা প্রতীককে বিজয়ী করতে তার পক্ষেই কাজ করে যাবো।

সভা শেষে তিনি পরমেশ্বর্দী মাদ্রাসা, তাহেরপুর মসজিদসহ তিনটি ধর্মীয় প্রতিষ্ঠানকে ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও দৈনিক যুগান্তরের সিনিয়র সাব-এডিটর এমএম সালাহউদ্দিন, ক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজ ও দৈনিক মানবকন্ঠের সোনারগাঁও প্রতিনিধি আব্দুস ছাত্তার প্রধান, ক্লাবের কার্যকরী সদস্য ও দৈনিক মানব জমিনের প্রতিনিধি নুরুজ্জামান মোল্লা, সাঃ সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি হাজী সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও আমাদের অর্থনীতি ও আজকের সোনারগাঁওয়ের সম্পাদক ফারুক হাসান, ক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক এবং লাইভ সোনারগাঁওয়ের সম্পাদক বিল্লাল হোসেন, কার্যকরী সদস্য মো. মোক্তার হোসেন, তথ্য গবেষণা সম্পাদক কামাল উদ্দীন ভূঁইয়া, বিজয় টিভির দ্বীনইসলাম অনিক, যোগাযোগ প্রতিদিনের আক্তার হোসেন, স্বাধীন সংবাদের নূরনবী জনি, লাইভ সোনারগাঁওয়ের কামরুজ্জামান রানা প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here