নিউজ প্রাচ্যের ডান্ডি: সরকারী মহিলা কলেজের ৯জন শিক্ষার্থীকে ৯টি ল্যাপটপ পুরস্কার প্রদান করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এমপি সেলিম ওসমানের সহ ধর্মিনী মিসেস নাসরিন ওসমান।
শনিবার (১১ নভেম্বর) সকাল ১১টায় সরকারি মহিলা কলেজের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর নবীন বরণ অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী ছাত্রীদের হাতে এ পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার প্রদানের পূর্বে বিশেষ অতিথির বক্তব্যে মিসেস নাসরিন ওসমান বলেন, তোমরা সব সময় বাবা মায়েদের সম্মান করবে, শিক্ষক ও মুরুব্বিদের সম্মান করবে। তাহলে দেখবে তোমাদের জীবনে চলার পথ আরো সহজ হবে। তোমাদের লক্ষ্য পূরণে বাবা মা, শিক্ষক ও মুরুব্বিরা অনেক ভূমিকা রেখে থাকে। তাই তাদেরকে অসম্মান করলে তোমরা উপরে উঠতে পারবে না। তাই তোমাদের সকলের উচিত তাদেরকে সম্মান করে একটি সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে তোলা।

পুরস্কার প্রাপ্তদের মধ্যে রয়েছে বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক রচনা প্রতিযোগীতায় বিজয়ী চন্দ্রিকা দাস রিচি, রিনা আক্তার, বাধন রানী দাস। দেশাত্মবোধক গান প্রতিযোগীতায় বিজয়ী কাইফ তাবাসসুম, ঝর্ণা, সিলভিয়া, ও পারিবারিক মূল্যবোধের অভাব ও সামাজিক অবক্ষয়ের একমাত্র কারন শীর্ষক বির্তক প্রতিযোগীতায় বিজয়ী শারমিন আক্তার, চন্দ্রিকা দাস রিচি, ও সুমাইয়া আক্তার।

কলেজের অধ্যক্ষ বেদৌরা বিনতে হাবীব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সেলিম ওসমান। আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজা, সরকারী মহিলা কলেজের উপাধক্ষ্য শাহিন সুলতানা, সাবেক অধ্যক্ষ শিরীন বেগম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ নারায়ণগঞ্জ জেলা সাবেক সভাপতি হাবীবুর রহমান চৌধুরী প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here