নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ঘোষিত প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর অংশ হিসাবে কেন্দ্র থেকে দায়িত্বপ্রাপ্ত চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার উদ্বোধক হিসেবে পঞ্চগড় জেলা বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেব উপস্থিত ছিলেন বিএনপি স্থায়ী কমিটির অন্যতম সদস্য সাবেক স্পীকার ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার ।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার এর হাত থেকে সদস্য ফরম পুরনের মাধ্যামে সদস্য নবায়ন করেন বিএনপি স্থায়ী কমিটির অন্যতম সদস্য সাবেক স্পীকার ও সাবেক অস্থায়ী রাষ্ট্রপতি ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার ও বিএনপি আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নাওশাদ জমির ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশিত প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী আজ পুরো বাংলাদেশব্যাপী চলছে, এরই ধারাবাহীকতায় কেন্দ্র থেকে দায়িত্ব প্রাপ্ত চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার আজ আমাদের মাঝে উপস্থিত হয়েছেন। অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার উদ্দেশ্যে ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার বলেন, তৈমূর একজন রাজপথের পরীক্ষীত নেতা, বিগত আন্দোলন সংগ্রোমে তৈমূর নারায়ণগঞ্জে সামনে থেকে নেতৃত্ব দিয়ে রাজপথের সকল কর্মসূচিতে সফলতা আদায় করেছেন।

অনুষ্ঠানে উদ্বধোক বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, পঞ্চগড়ের মাটি সবসময় বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত । আজকের এই প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশিত কর্মসূচি। আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে পঞ্চগড় জেলা বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী আরম্ভ করা হল ।

পঞ্চগড় জেলা বিএনপির নেতাকর্মীর উদ্দেশ্যে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর মাধ্যমে নতুন করে সদস্য সংগ্রহ করতে হবে এবং নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের মাধ্যমে পঞ্চগড় জেলা বিএনপিকে আরও শক্তিশালী করতে হবে। পরবর্তীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশিত সকল কর্মসূচী বিগত সময়ের মত রাজপথের সকল কর্মসূচী সফল করতের হবে এবং এই বিনা ভোটের আওয়ামী সরকারকে রাজপথের আন্দলনের মাধ্যমে পতন ঘটাতে হবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় র্নিবাহী কমিটির সদস্য আলহাজ্ব ফরহাদ হোসেন আজাদ, রীনা পরভীন রীনা, পঞ্চগড় জেলা বিএনপি’র ভারপাপ্ত সাধারন সম্পাদক আব্দুল মজিদ, রেজাউল করিম শাহীন সাধারন সম্পাদক তেতুলিয়া উপজেলা বি এন পি ও চেয়ারম্যান তেতুলিয়া উপজেলা, শাহাদত হোসেন রনজু সিঃ সহ সভাপতি উপজেলা বি এন পি, আবু সাঈদ মিয়া সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি, আবু নোমান আহম্মেদ এনাম সভাপতি তেতুলিয়া উপজেলা বিএনপি, সাইদুর রহমান বাবুল সহ সভাপতি উপজেলা যুবদল, খন্দকার আবু সালেহ ইমরান সভাপতি উপজেলা ছাত্রদল, মোঃ মাসুদ আল করীম সভাপতি সেচ্ছাসেবক দল উপজেলা, সুতানা রাজিয়া মহিলা ভাইস চেয়ারম্যান তুতুলিয়া উপজেলা, নারায়নঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আঃ হালিম, মোঃ ইদ্রিস আলী সভাপতি রূপগঞ্জ উপজেলা শ্রমিকদল, উপজেলা সেচ্ছাসেবকদল নেতা আফজাল হোসেন আজাদ প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here