নিউজ প্রাচ্যের ডান্ডি: দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে যদি ব্যবস্থা গ্রহন করা না হয় তাহলে আগামী ১৫ দিনের মধ্যে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল।
শনিবার (১৬ সেপ্টম্বর) ১৩নং ওয়ার্ড বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই ঘোষণা দেন।

এ সময় তিনি আরও বলেন, আমি মহানগর বিএনপির নেতৃবৃন্দদের আহবান করবো যারা দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে সকলে ঐক্যবদ্ধ হয়ে ব্যবস্থা গ্রহন করুন। এদের মধ্যে কিছু সুযোগ সন্ধানী লোক অর্থের লোভে ঘুর ঘুর করছে।

বিএনপির এই ক্রান্তি লগ্নে দলকে বিভক্তি করার জন্য মহানগর বিএনপির ব্যানারে কিভাবে সভা সমাবেশ করে। দেশনেত্রী কয়েক দিনের মধ্যে দেশে ফিরবেন আমি মহানগর বিএনপির নেতৃবৃন্দদের কাছে আহবান করবো এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করুন নতুবা আগামী ১৫ দিনের মধ্যে আমি পদ ত্যাগ করবো। যারা বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের রুঁখে দাঁড়ান।

১৩নং ওয়ার্ড বিএনপি নেতা এড.রিয়াজুল ইসলাম আজাদ এর সভাপতিত্বে এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি নুর ইসলাম সরদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here