নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের প্রভাবশালী এমপি আলহাজ¦ এ কে এম শামীম ওসমান বলেছেন, ‘আমরাও মানুষ। আমাদেরও বয়স হইছে, আমার মরহুম বড় ভাইসহ পরিবার নিয়া আর খোঁচাখুচি কইরেন না। বাইচান্স যদি একবার ধৈর্য্যহারা হইয়া যাই তাহলে আপনারা জানেন, কার ক্ষমতা কতটুকু আছে।’
সোমবার (৩০ এপ্রিল) বাদ আসর নগরীর উত্তর চাষাড়াস্থ হীরা মহলে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি এ কে এম নাসিম ওসমানের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের আয়োজনে দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘আপনাদের সাথে অনেক কিছু থাকতে পারে কিন্তু আমার সাথে আল্লাহ আছে। আর আল্লাহর সাথে শয়তান কোনদিন পারে না। শয়তান শয়তানি করতে পারে, বদমাইশি করতে পারে কিন্তু আল্লাহর সাথে কখনোই পারে না। আমরা আল্লাহর পথে আছি, আল্লাহর পথে থাকবো এবং মৃত্যুর আগ পর্যন্ত এই দোয়া চাই যেন আল্লাহর পথে থেকেই দুনিয়া থেকে বিদায় নিতে পারি।’

শামীম ওসমান বলেন, আল্লাহর ঘর মসজিদে দাড়িয়ে কখনো রাজনীতির কথা বলি না। কিন্তু এই কথাগুলি এই জন্য বললাম যে, না বললে একটা শ্রেণি এতো কথা বলতেছে। রাজনীতি করি দেখে হাত-পা বাঁধা। আল্লাহর পথে থেকে পুরো হাতই বাঁধা। আল্লাহ ক্ষমাকারীকে পছন্দ করেন। আল্লাহ সঙ্গে এটাও বলেছে, কেউ এক গালে থাপ্পোর মারলে অন্য গালে থাপ্পোর মারার রাইট আমার আছে। ক্ষমাকারীকে পছন্দ করেন বেশি। বেশি পছন্দ করেন বলে চুপ করে আছি। কিন্তু এক গালে থাপ্পোর মারলে আরেক গালে থাপ্পোর মারার বিধান ইসলামে আছে। যারা এগুলা করতেছেন এবং বলতেছেন তারা একবার চিন্তা কইরা নিয়েন, বেশি ভালোর বিধানে না গিয়ে সেকেন্ড বিধানে থাকি তাহলে আপনাদের কি কি সমস্যা হবে। কোন এজেন্সি নিতে চাই না। নৌকারও না। কোন পার্টির এজেন্সি নিতে চাই না। জনগণের জন্য কাজ করতাছি। দেয়ার মালিক আল্লাহ, হুকুমের মালিক আল্লাহ। আল্লার হুকুম হইলে আছি, না হইলে নাই। এর বাইরে কেউ কিছু দেয়ার ক্ষমতা রাখে না, কেউ কিছু করার ক্ষমতা রাখে না। উছিলা থাকতে পারে অনেকে। আর উছিলা যারা তাদের একটা পরিবার কিন্তু আমরা। সেটা জাতীয় সংসদেই কিন্তু বলে দেওয়া হইছে। সুতরাং নতুন করে কোন এজেন্সি নিয়ে লাভ হবে না।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, নারায়ণগঞ্জ আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি, ছাত্রলীগ নেতা তানভীর হায়দার টিটু, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হক নিপুসহ নাসিম ওসমানের পরিবারবর্গ ও অন্যান্য নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here