নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের পাইনাদী পশ্চিম (ধনুহাজী রোড) সমাজ কল্যাণ সংঘ পাঠাগারের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় এ পাঠাগার কার্য্যালয়ে এর উদ্বোধন করা হয়। পাইনাদী পশ্চিম (ধনুহাজী রোড) সমাজ কল্যাণ সংঘের আহ্বায়ক ও দৈনিক যুগান্তরের সাংবাদিক হোসেন চিশতী সিপলুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়া।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম-আহ্বায়ক মোঃ রুহুল আমিন, সদস্য মোঃ আবুল কালাম, এডভোকেট মোশারফ হোসেন মিঠু, মোঃ আক্তারুজ্জামান, মোঃ দাদন মিয়া, মোঃ আলী আকবর, মোঃ মিজানুর রহমান, মোঃ আবু সাঈদ খাঁন, আনোয়ার হোসেন, চেরাগ আলী মাড়ল, সিদ্দিক উল্যাহ, মোঃ আক্তার হোসেন, মোঃ সামসুল ইসলাম (শাহীন), মোঃ গোলাম মোস্তফা, মোঃ মহিউদ্দিন (রিপন) ও যুবলীগ নেতা মোঃ ফারুক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়া বলেন, সমাজকে সুন্দর করতে বইয়ের বিকল্প নেই। এ পাঠাগারে মুক্তিযুদ্ধের বই রেখে নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে হবে। পাইনাদী পশ্চিম (ধনুহাজী রোড) সমাজ কল্যাণ সংঘের উত্তোরত্তর সাফল্য কামনা করে তিনি বলেন, সমাজকে সুন্দর করা পুলিশ প্রশাসনের একার পক্ষে সম্ভব নয়। এ জন্য এ সংগঠন অগ্রণীভূমিকা পালন করবে। বিশেষ অতিথির বক্তব্যে সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) নজরুল ইসলাম বলেন, বইয়ের বিকল্প নেই। যুব সমাজ বইমুখি হলে মাদকসহ বিভিন্ন অপরাধ থেকে অবশ্যই বিমূখ হবে। এসময় তিনি মাদক নিমূলে এলাকাবাসীর সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here