নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার পাগলা উচ্চ বিদ্যালয়ের চলতি এস,এস,সি পরীক্ষার্থীনি মাহিনুর আক্তার মোনালিসা প্রেমের টানে প্রেমিক মোরশেদ নূর হিমু‘র সাথে চম্পট মেরেছে। পরিবারের দাবী মোনালিসাকে হিমু ও তার সহযোগিরা অপহরন করেছে ।
এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মেনালিসার বাবা মোশাররফ হোসেন (৪৫) বাদী হয়ে হিমুসহ ৪/৫ জনকে আসামী করে অপহরন মামলা দায়ের করেছে। মামলানং-৯০(২)১৮।

এ মামলার অভিযোগে জানাযায়, ফতুল্লার কুতুবপুর পাগলা পূর্বপাড়া এলাকার সফিজ উদ্দিনের । তার ছেলে মো. মোশাররফ হোসেন। তার মেয়ে মাহিনুর আক্তার মোনালিসা (১৫)। সে পাগলা উচ্চ বিদ্যালয়ে চলতি এস,এস,সি পরীক্ষা দিচ্ছে। তাকে স্কুলে ও বাবুল স্যারের কোচিংয়ে আসা যাওয়ার পথে নানা ভাবে উত্যাক্ত করে মোরশেদ নুর হিমু(২০)। এ ব্যাপারে হিমুর বাবা আলিনুর এর কাছে বিচার দেয়া হয় মোশাররফ।

এছাড়া মোবাইল ফোনেও মোনালিসাকে নানাভাবে উত্যাক্ত করে আসছে হিমু। গত ২৪ ফেব্রুয়ারী বিকেলে বাবুল স্যারের কোচিংয়ে পড়তে যাওয়ার পথে মোনালিসাকে জোর পূর্বক অপহরন করে হিমু তার সহযোগি পাপ্পু(৩২) গংরা। মোনালিসার বান্দুবী স্মৃতি ও সাবিনা জানায় মোনালিসাকে অপহরন করে নেয় হিমু ও তার সাঙ্গপাঙ্গরা।

এলাকাবাসী ও অন্যান্য সহপাঠীরা জানায় প্রেমের টানে মোনালিসা প্রেমিক হিমুর সাথে চম্পট মেরেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here